শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০২:০৫ অপরাহ্ন

অন্য হিরোদের সঙ্গেও নিয়মিত ছবি করবো: অপু বিশ্বাস

‘‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি দিয়ে আমি আবার দর্শকদের সামনে হাজির হচ্ছি। আমার বিশ্বাস কাজটি অনেক ভালো হয়েছে। আমার যারা দর্শক-ভক্ত তাদের আমার অনেক আমার চাওয়া-পাওয়া। এখন শুধু বলবো আপনাদের অপু বিশ্বাস সবসময় ভালো কাজ করেছে। এখনও করবে। দর্শকরা আমাকে অনেক বেশি করে বলতেন যে অপু বিশ্বাস কেন অন্য হিরোদের সঙ্গে কাজ করে না। এখন অন্য হিরোদের সঙ্গেও কাজ করবো।’ কথাগুলো বলছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

শুক্রবার মাধবদী এলাকার একটি মনোরম লোকেশনে গানের দৃশ্যায়নের মাধ্যমে শেষ হলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিং। এ শুটিং স্পটেই ফেরা ও ছবিটি নিয়ে কথা বললেন অপু বিশ্বাস। ছবিটিতে অপু বিশ্বাসের নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুলেয় এটি। প্রথম কিস্ততিতে জুটি হয়ে অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর।

তাদের স্থলে দ্বিতীয় কিস্তিতে অভিনয় করছেন বাপ্পি ও অপু। মাঝে নতুন কোন ছবিতে দেখা যায়নি অপুকে। এই ছবির মাধ্যমেই আবার নতুন করে বড় পর্দায় হাজির এ নায়িকা। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আব্রাম হওয়ার পর নতুন কোন ছবিতে অভিনয় করা হয়নি। মুক্তিও পায়নি। বাচ্চা নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। বেশ মুটিয়েও গিয়েছিলাম। তবে স্যোশালি দর্শকদের অনেক কাছাকাছি যাওয়ার চেষ্টা করেছি।’

তবে ‌পাঙ্কু জামাই’ মাঝে মুক্তি পেলেও অনেক আগের শুরু করা ছিলো ছবিটি। বলা যায় নানা চড়াই উতরাইয়ের পর’ শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ই হচ্ছে অপু বিশ্বাসের ক্যামব্যাকের ছবি। ছবিটি তাই হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানান এ নায়িকা। সেই সঙ্গে হল থেকে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ বলতে বলতে বের হওয়ারও আহবান জানান দর্শকদের কাছে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!