সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৫ পূর্বাহ্ন

অসুস্থ হয়ে পাবনা সদর থানার এএসই’র মৃত্যু

পাবনা প্রতিনিধি : পাবনা সদর থানার এএসই মঞ্জুর-ই-মতিন আর নেই। গত মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—- রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র পঁয়ত্রিশ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১১ মাস বয়সি এবং ৯ বছর বয়সি দুইটি ছেলে, দুই ভাই ও এক বোনসহ অসখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন।

এর আগে গত শনিবার বুকে ব্যাথা অনুভব করলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২০০৩ সালের ২৫ মার্চ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন মঞ্জুর-ই-মতিন। সর্ব শেষ চলতি বছরের ৪ এপ্রিল পাবনা সদর থানায় যোগদান করেন তিনি।

মঞ্জুর-ই-মতিনের বাড়ি সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার নানদিনামধু গ্রামে। পিতা : মৃত আব্দুল মতিন, মাতা : মৃত লুৎফর নেছা।

বুধবার (১৩ নভেম্বর) বাদ জোহর জানাজা শেষে নানদিনামধু গ্রামের গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এএসই মঞ্জুর-ই-মতিনের মৃত্যুতে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান, সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহাম্মেদসহ জেলা পুলিশের কর্মকর্তা বৃন্দ গভীর শোক প্রকাশ করে এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:১০
    সূর্যোদয়ভোর ০৬:৩৩
    যোহরদুপুর ১১:৫৪
    আছরবিকাল ১৫:৩৮
    মাগরিবসন্ধ্যা ১৭:১৪
    এশা রাত ১৮:৪৪
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!