মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

আইপিএলে আউট নিয়ে ফের বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় ঝড়

অন্তিমলগ্নে চলমান আইপিএল। তবু বিতর্ক পিছু ছাড়ছে না টুর্নামেন্টটির। গতকাল এলিমিনেটর ম্যাচেও বিতর্কিত কাণ্ড দেখা গেছে। এবার এর কেন্দ্রে অমিত মিশ্র।

বিশাখাপত্তনমে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরবাদ ও দিল্লি ক্যাপিটালস। ম্যাচের শেষ ওভারে জয়ের জন্য ৩ বলে ২ রান দরকার ছিল দিল্লির। বল করেন হায়দরাবাদের খলিল আহমেদ। ব্যাটিং করেন অমিত। বলটা খেলেই দৌড়াতে শুরু করেন তিনি। তাও আবার উইকেটের মাঝখান দিয়ে।

রান নিতে অমিত এতটাই মরিয়া ছিলেন যে, ফিল্ডিং করতে খলিলকে বাধা দিতেও পিছপা হননি তিনি। শুধু তাই নয়, পড়িমরি করে বল তুলে উইকেট লক্ষ্য করে ছুড়েন খলিল। তবে তা হাত দিয়ে তা প্রতিরোধ করেন অমিত।

পরিপ্রেক্ষিতে আম্পায়ারের কাছে আউটের আবেদন জানান খলিলসহ হায়দরাবাদের বাকি ক্রিকেটারেরা। পরে রিভিউ নিয়ে মিশ্রকে আউট দেয়া হয়।

এ নিয়ে আইপিএল ইতিহাসে দুবার এরকম ঘটনা ঘটলো। ২০১৩ সালে কলকাতা নাইট রাইডার্সের ইউসুফ পাঠান পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে ফিল্ডিংয়ে বাধা দেয়ায় আউট হন।

ক্রিকেটীয় চেতনাবিরোধী কাজ করায় এরপর থেকে ধিক্কার শুনছেন অমিত। সোশ্যাল মিডিয়ায় যে যার মতো করে তাকে ধুয়ে দিচ্ছেন। তবে এ নিয়ে মুখ খুলেননি ক্যাপিটালস ক্রিকেটার।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৬
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৮:২৮
    এশা রাত ১৯:৫৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!