শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৫:০৮ পূর্বাহ্ন

আইপিএলে জঙ্গি হামলার শংকা!

আইপিএলে বড়সড় নাশকতা চালাতে পারেন জঙ্গিরা। আশংকা করা হচ্ছে, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দর্শকদের বা মাঠের বাইরে ক্রিকেটারদের ওপর ভয়াবহ হামলা চালাতে পারেন তারা। তবে আশংকাটি গুজব বলে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন মুম্বাই পুলিশ।

শুক্রবার একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে আসে, শনিবার মুম্বাই ইন্ডিয়ানস-রাজস্থান রয়্যালস ম্যাচে গ্যালারিতে হামলা করতে পারেন সন্ত্রাসীরা। এছাড়া ক্রিকেটারদের টিম হোটেলে ও বাসের ওপরও হতে পারে আত্মঘাতী হামলা।

এই খবর চাইর হলে আতঙ্কিত হয়ে পড়েন ওই ম্যাচে টিকিট কাটা সব দর্শক। এতে নড়েচড়ে বসেন মুম্বাই পুলিশ। পরিস্থিতি বুঝে এগিয়ে আসেন তারা।

মুম্বাই পুলিশের জনসংযোগ কর্মকর্তা মঞ্জুনাথ সেঞ্জে জানান, এটি ভূয়া ও বানোয়াট খবর। এর কোনো ভিত্তি নেই। একেবারে গুজব। গোয়েন্দা রিপোর্টে এই সংক্রান্ত কোনো তথ্য আমাদের কাছে নেই। গোয়েন্দাদের তদন্তে এই ধরনের কোনো হামলার কথা পাওয়া যায়নি। জনগণকে সদা সুরক্ষিত রাখতে আমরা তৎপর।

বিশেষ করে বিদেশি ক্রিকেটারদের ওপর ওই হামলা হতে পারে বলে আশংকা করা হচ্ছে। সেই বক্তব্যও খণ্ডন করে দিয়েছেন মুম্বাই পুলিশ। তাদের তরফে জানানো হয়েছে, সব ক্রিকেটারের নিরাপত্তা সুনিশ্চিত করতে বদ্ধপরিকর তারা। এছাড়া এই ধরনের গুজবে কেউ যেন সায় বা সাড়া না দেন-সেই আবেদন জানানো হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৪
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২১
    এশা রাত ১৯:৫১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!