মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৭:২৬ পূর্বাহ্ন

আইলাইফ ল্যাপটপ কিনে জিততে পারেন স্বর্ণের চেইন

স্বাধীনতা দিবস উপলক্ষে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক বিশ্বের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড আইলাইফের ল্যাপটপ কিনে ক্রেতারা জিতে নিতে পারবেন স্বর্ণের চেইন। এছাড়া প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকছে কোনো না কোনো নিশ্চিত উপহার।

আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, অফার চলাকালীন আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকবে স্ক্র্যাচ কার্ড। কার্ড ঘষে ক্রেতারা পেয়ে যেতে পারেন স্বর্ণের চেইন। এছাড়া থাকছে স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট পিসিসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। বাজেটের মধ্যে দারুণ সব ফিচার নিয়ে আইলাইফ ল্যাপটপ অফারের আওতায় থাকছে ১৪ ইঞ্চি ডিসপ্লের জেড এয়ার, ১০.১ ইঞ্চি।

কনভার্টেবল টু ইন ওয়ান জেড বুক ডব্লিউ (Z Book W), ৬ জিবি র‌্যামের ১৫.৬ ইঞ্চি পর্দার জেড এয়ার প্লাস (Z Air Plus), কর্পোরেট আউটলুকের পছন্দ ১৩.৩ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফুল মেটাল বডি এবং ১২৮ জিবি এসএসডির জেড এয়ারি থ্র ল্যাপটপ।

এছাড়া রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ স্ক্রিনের অল ইন ওয়ান পিসি, যাতে ৩ থেকে ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। সাশ্রয়ী মূল্যের স্লিম এবং হালকা ওজনের আইলাইফের ল্যাপটপ সর্বনিম্ন ১৫ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। অফার ৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত থাকা সাপেক্ষে চলবে।

নাসির উদ্দিন বলেন, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের ৫০টি দেশে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনার পর আইলাইফ তিন বছর আগে বাংলাদেশে পথ চলা শুরু করে। সরাসরি দুবাই থেকে আমদানি করা গুণগত মানে যেকোনো আন্তর্জাতিক ব্র্যান্ডের সমকক্ষ হলেও আইলাইফ অপেক্ষাকৃত কম দামে ল্যাপটপ বাজারজাত করে থাকে। এতে করে শিক্ষার্থীসহ মিড লেবেল ক্রেতাদের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে আইলাইফ। এই ধারাবাহিকতায় স্বাধীনতার মাসে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে ধামাকা অফার ঘোষণা করেছি আমরা।

তিনি বলেন, অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে এতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, সুলভ মূল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি। বিস্তারিত জানতে ভিজিট করুন https://bit.ly/2XK1Acg। নিকটস্থ শো রুমের ঠিকানা জানতে কল করুন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৪


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৬
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৮:২৮
    এশা রাত ১৯:৫৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!