বুধবার, ২৭ মার্চ ২০১৯, ০৬:৫৩ পূর্বাহ্ন

আটঘরিয়ার বেরুয়ান খানকা শরীফে ২৩তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক : দরবারে মোজদ্দেদীয়া প্যারাডাইসপাড়া টাঙ্গাইল শরীফের জাকের বৃন্দের উদ্যোগে পাবনার আটঘরিয়ার বেরুয়ান খানকা শরীফে শুক্রবার (০১ মার্চ) ২৩তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে টাঙ্গাইল প্যারাডাইসপাড়া দরবারে মোজাদ্দেদীয়ার পীর ড. খাজা আব্দুল হালিম ওরফে হজরত ইমামে সানি হুজুর পাক তশরিফ আনেন এবং খাছবয়ান ও আখেরি মোনাজাত পরিচালনা করেন।

এতে আ’মবয়ানে অংশ নেন প্যারাডাইসপাড়া টাংগাইলের দরবারে মোজাদ্দেদীয়ার খলিফা এবং বেরুয়ান খানকা শরিফের প্রষ্ঠিাতা মেজর জেনারেল (অব.) এএসএম আলহাজ নজরুল ইসলাম রবি, আটঘরিয়ার যাত্রাপুর সিনিয়র মাদরাসার সুপার আলহাজ মওলানা রফিকুল ইসলাম, পাবনা জেলা জাকের মজলিসের আমীর মো. এবাদত আলী, বাংলাদেশ দরছে ইসলামিয়া মিশনের চেয়ারম্যান ও নাটোর দাশগ্রাম ফাজিল মাদরাসার প্রাক্তন মুদারিরস আলহাজ মওলানা মোশাররফ হোসেন রুমি,

চরশিবরামপুর আব্দুল কাদের জামে মসজিদের খতিব মওলানা মাহমুদ ইবনে আহম্মদ উল্লাহ, পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ শরিফুল ইসলাম, হামদ, নায়’ত ও গজল পেশ করেন আলহাজ মোঃ আব্দুল কুদ্দুস পদ্মা, মনজুরুল ইসলাম মনজু ও মোঃজনি হোসেন।

হালকায়ে জেকের পরিচালনা করেন আলহাজ আলাউদ্দিন আলাল।
উক্ত মাহফিলে আটঘরিয়ার পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, কর্নেল (অব.) সাইদুলকবির, মুয়াজউদ্দিন টেক্সটাইলের ম্যনেজিং ডাইরেক্টর আলহা জলুৎফর রহমান, ঢাকা মিরপুর মোজাদ্দেদীয়া মাহফিল ঘরের পেশ ইমাম মওলানা আরিফআহমেদ,


পাবনা প্যারাডাইস সুইটের সত্বাধিকারি আলহাজ এবিএম শামসুজ্জোহা ওরফে লাল বাবুসহ বাংলাদেশের বিভিন্ন প্রান্ত হতে আগত অগনিত ভক্ত ও জাকের বৃন্দ এবং ধর্মপ্রাণ ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৮
    সূর্যোদয়ভোর ০৫:৫৬
    যোহরদুপুর ১২:০৪
    আছরবিকাল ১৬:২৯
    মাগরিবসন্ধ্যা ১৮:১২
    এশা রাত ১৯:৪২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!