সোমবার, ২৫ মার্চ ২০১৯, ০১:৩২ অপরাহ্ন

আফ্রিদির নৈপুণ্যে কুমিল্লার জয়

শহীদ আফ্রিদির বোলিং নৈপুণ্যে রাজশাহী কিংসের বিপক্ষে ৫ উইকেটে জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই জয়ে তিন ম্যাচে কুমিল্লার সংগ্রহ ৪ পয়েন্ট।

শুক্রবার টস হেরে প্রথমে ব্যাট করে শহীদ আফ্রিদির ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে ১২৪ রানে অলআউট রাজশাহী কিংস। কুমিল্লার হয়ে ৪ ওভারে মাত্র ১০ রানে ৩ উইকেট নেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি।

টার্গেট তাড়া করতে নেমে উদ্বোধনীতে ৬৫ রান যোগ করেন দুই ওপেনার এনামুল হক বিজয় ও ইভিন লুইস। এরপর ৪৪ রানের ব্যবধানে ৫ উইকেট হারায় কুমিল্লা। ব্যক্তিগত ২৮ রানে ফেরেন লুইস। ইনিংসের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা বিজয় ফেরেন রান আউট হয়ে। তার আগে ৩২ বলে ৪০ রান করেন জাতীয় দলের এই ওপেনার।

এরপর ২৫ বলে ২১ রান করে আউট তামিম ইকবাল। মাত্র ২ রানে রান আউট শোয়েব মালিক। ৬ রানে মোস্তাফিজুর রহমানের বলে এলবিডব্লিউ কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

ইনিংসের শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ছক্কা হাঁকিয়ে ৮ বল আগেই দলের জয় নিশ্চিত করেন শহীদ আফ্রিদি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ষষ্ঠ আসরের তৃতীয় ম্যাচে সিলেট সিক্সার্সকে হারিয়ে জয়ে শুরু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে খেলতে নেমে ৬৩ রানে অললাউট হওয়া কুমিল্লা হেরে যায় ৯ উইকেটে। নিজেদের তৃতীয় ম্যাচে ৫ উইকটে জয় পায় কুমিল্লা।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে রাজশাহী কিংস। এদিন ব্যাটিংয়ে নেমে শহীদ আফ্রিদির স্পিন, সাইফুদ্দিন ও আবু হায়দার রনির গতির মুখে পড়ে ১৮.৫ ওভারে ১২৪ রানে অলআউট রাজশাহী।

দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন পেস বোলার ইসিরু উদানা। এছাড়া ৩০ রান করেন ওপেনার মেহেদী হাসান মিরাজ। ২৭ রান করেন জাকির হাসান। এছাড়া ১৬ রান করেন মোহাম্মদ হাফিজ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ৪ ওভারে ১০ রানে ৩ উইকেট নেন শহীদ আফ্রিদি। এছাড়া দুটি করে উইকেট নেন সাইফুদ্দিন, আবু হায়দার রনি ও লিয়াম দাওসন।

রাজশাহী কিংস: মুমিনুল হক সৌরভ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোহাম্মদ হাফিজ, জাকির হাসান, লরি ইভান্স, ফজলে মাহমুদ, কাজী আহমেদ, ইসিরু উদানা, আরাফাত সানি ও মোস্তাফিজুর রহমান।

কুমিল্লাহ ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, ইভিন লুইস, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, শোয়েব মালিক, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, সাইফুদ্দিন, মোহাম্মদ শহীদ ও শহীদ আফ্রিদি।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪০
    সূর্যোদয়ভোর ০৫:৫৮
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৯
    মাগরিবসন্ধ্যা ১৮:১১
    এশা রাত ১৯:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!