সোমবার, ২০ মে ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

আবারও ক্রিস গেইলের ব্যাটিং তাণ্ডব

আবারও ব্যাটিং তাণ্ডব ক্রিস গেইলের। চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ওপেনার। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ব্যাটিংয়ে ঝড় তোলেন কিংস ইলেভেন পাঞ্জাবের এই ড্যাশিং ওপেনার।

দিল্লির ফিরোজ শাহ কোটলায় টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৩ রানে ওপেনার লোকেশ রাহুলের উইকেট হারিয়ে শুরুতেই বিপাকে পড়ে যায় পাঞ্জাব। এরপর মাত্র ২৯ রানের ব্যবধানে ফেরেন মায়াঙ্ক আগরওয়াল।

তবে বাড়তি দায়িত্বশীলতার পরিচয় দেন ক্রিস গেইল। ইনিংসের শুরু থেকেই একের পর এক বাউন্ডারি হাঁকান ক্যারিবীয় এই ব্যাটিং দানব।

২৫ বলে ফিফটি তুলে নেয়া গেইল সেঞ্চুরির পথেই ছিলেন। ইনিংসের ১৩তম ওভারে দিল্লির হয়ে খেলতে আসা নেপালের লেগ স্পিনার সন্দীপ লামচিনকে বাউন্ডারি হাঁকাতে গিয়ে কলিন ইনগ্রামের দুর্দান্ত ক্যাচে পরিণত হন গেইল।

ফ্লাড লাইটের উপর দিয়ে আসা বলটিকে বাউন্ডারির ঠিক কাছ থেকে তালুবন্দি করতে গিয়ে ব্যালেন্স রাখতে সমস্যায় পড়ছিলেন ইনগ্রাম। পা বাউন্ডারি রোতে স্পর্শ হওয়ার আশঙ্কাতেই বলটি অপর ফিল্ডার অক্ষর প্যাটেলকে লক্ষ্য করে ছুড়ে মারেন কলিন ইনগ্রাম।

অবশেষ অক্ষর প্যাটেলের ক্যাচে সাজঘরে ফেরেন গেইল। তার আগে ৩৭ বলে ছয়টি চার ও পাঁচটি ছক্কায় ৬৯ রান করেন।

গেইলের ব্যাটিং তাণ্ডবের পরও ৭ উইকেট হারিয়ে ১৬৩ রানে গুটিয়ে যায় কিংস ইলেভেন পাঞ্জাব।

চলতি আইপিএলে দুর্দান্ত খেলছেন পাঞ্জাবের এই ওপেনার। ৯ ম্যাচে চার ফিফটিতে ৫২.৬২ গড়ে ৪২১ রান সংগ্রহ করে চলতি আসরে দ্বিতীয় পজিশনে আছেন গেইল। ৪৫০ রান সংগ্রহ করে সবার ওপরে আছেন সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৮
    সূর্যোদয়ভোর ০৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৬
    এশা রাত ২০:০৬

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!