রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০২:৫৬ অপরাহ্ন

ইউটিউবে গলিবয়-এর রেকর্ড!

ইউটিউবে এখন একজনের রেকর্ড আরেকজন ছাপিয়ে যাওয়ার এক তীব্র প্রতিযোগিতা চলছে। তবে গলিবয় রানাকে নিয়ে দর্শক-শ্রোতাদের কৌতুহল যেন খানিকটা বেশিই।গলিবয় রানার উত্থান যেন রূপকথার রাজকুমারের মতোই। আর সেই গল্পটা তীরের বেগে ছুটে চলছে ইউটিউবে।

কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম গান ‘গাল্লিবয়’ প্রকাশ করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহমুদ হাসান তবীব। এই জুটিই এবার নিয়ে এসেছে তাদের দ্বিতীয় গান ‘গাল্লিবয় পার্ট-২’। গত ১৭ জুলাই গান-ভিডিওটি প্রকাশের পরপরই হুমড়ি খেয়ে যেন দর্শকরা গানটি দেখছেন। মাত্র একদিনেই এটির ভিউ ১ মিলিয়ন ছাড়িয়ে গেছে।

গানটির কথা ও সুর করেছেন মাহমুদ হাসান তবীব। ভিডিও নির্মাণও তাঁরই। মাহমুদ তবীব নামের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরে বেড়ানো আর দশটা পথশিশুর মতো রানাও একজন। থাকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকায়। তবে ক্যাম্পাস এলাকাতেই সারাদিন ঘুরে বেড়াতে দেখা যায় তাকে। ছোট্ট এই শিশুটি দারুণ র্যাপ গান গায়। ক্যাম্পাসে ঘুরে ঘুরে গান শোনানোর বিনিময়ে ২-৫ টাকা চেয়ে নেয় মানুষের কাছ থেকে। এটাই ছিল রানার পরিচিতি।

এদিকে তবীব জানান, শিগগিরই আসছে গলিবয় রানার তৃতীয় গান। দ্বিতীয় গানে করা প্রশ্ন, ‘বাকি সব রানাদের কী হবে কাল’ নিয়েই এটি নির্মিত হবে বলে জানান তিনি। যেখানে অন্য পথশিশুদের কথা উঠে আসবে। গানটির লিরিক ও কম্পোজিশনও প্রশংসিত হয়েছে সর্বমহলে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৭
    সূর্যোদয়ভোর ০৫:৩৮
    যোহরদুপুর ১২:০১
    আছরবিকাল ১৬:৩৩
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!