শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪৭ অপরাহ্ন

ইউটিউব চ্যানেলে দ্বৈত গান “ভুলে থাকিস কেমনে”

 

ঈদ উপলক্ষে সম্প্রতি সিডি চয়েস মিউজিকের ব্যানারে প্রকাশিত হয়েছে রাকিব মোসাব্বির ও ফারাবী ইসলামের দ্বৈত গান “ভুলে থাকিস কেমনে”।

রেজাউর রহমান রিজভীর কথায় গানটির সুর-সংগীত করেছেন রাকিব মোসাব্বির। গানের কথা এরকম- ভুলে থাকিস কেমনে/ চেয়ে দেখ গোপনে/ একা হলে আলোতে/ চোখের জল লুকিয়ে।

এর আগে রিজভী ও ফারাবীর সঙ্গে আলাদা ভাবে গানের কাজ করেছেন রাকিব মোসাব্বির। অনুরূপভাবে রিজভীর কথাতে এর আগে ফারাবীও গান গেয়েছে। তবে তিনজনের একসঙ্গে কোন গানের কাজ এটিই প্রথম।

এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, রিজভী ভাইয়ের কথায় প্রায় দেড় ডজনের উপরে গানের কাজ করেছি। আর ফারাবীও আমার সুর-সংগীতে এর আগেও গান করেছে। তবে তিনজনের একসঙ্গে করা কোন গানের কাজ এটিই প্রথম। আশা করছি গানটি সকলের কাছে ভালো লাগবে।

ফারাবী ইসলাম বলেন, “ভুলে থাকিস কেমনে” গানটি খুব মিষ্টি রোমান্টিক একটি গান। প্রকাশের পর থেকে শ্রোতাদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি।

রিজভী বলেন, রাকিব ও ফারাবী দুজনেই আমার খুব প্রিয় শিল্পী। তাদের সঙ্গে আগেও আলাদা ভাবে গানের কাজ হয়েছে। তবে তিনজনের একসঙ্গে কাজ হলো এবারই প্রথম। গানটিও বেশ মেলোডিয়াস হয়েছে। ঈদের অসংখ্য গানের ভীড়ে এ গানটিও শ্রোতাদের অন্যতম পছন্দের তালিকায় থাকবে বলে আমার বিশ্বাস।

প্রসঙ্গত, সিডি চয়েস মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!