বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪১ পূর্বাহ্ন

ইন্ডিয়ান রেষ্টুরেন্ট অ্যাওয়ার্ড পেলো পাবনার ‘রত্নদ্বীপ রিসোর্ট’

পাবনা প্রতিনিধি : হোটেল ব্যবস্থাপনায় ভারত তথা দক্ষিণ এশিয়ার সবচাইতে গুরুত্বপুর্ন ‘ইন্ডিয়ান রেস্টুরেন্ট এ্যাওয়ার্ড- ২০১৯’ পেলো পাবনার বিশিষ্ট শিল্পপতি সোহানী হোসেনের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘রত্নদ্বীপ রিসোর্ট’।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ভারতের নয়াদিল্লীর জে ডব্লিউ ম্যারিয়ট হোটেলে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানে পাবনার ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেনের হাতে এই সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

Displaying Sohani.jpg

এর আগে নারী ব্যবসায়ী হিসেবে বিশেষ অবদানের জন্য এবার ভারতের ‘ওমেন অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০১৯’, দুবাইয়ের ‘পারসন অব দিন ইয়ার’ সম্মান এবং ১৪ ফেব্রুয়ারি ভারতের ব্যবসায়ীদের সবোর্চ্চ সম্মান ‘হল অব ফেইম’ সম্মানে ভুষিত হন সোহানী হোসেন। এ সব পুরুস্কার পাওয়ায় পাবনা চেম্বারসহ বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন।

স্বামী দেশের বিশিষ্ট ক্রীড়াবিদ ও শিল্পপতি মোবারক হোসেন রত্নের মৃত্যুর পরে তিনি স্বামীর দেয়া সকল দায়িত্ব সফলভাবে পালন করেন এবং মহিলা শিল্প উদ্যোক্তা হিসাবে দেশে ও বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেন।

এই সব সম্মানে ভুষিত হওয়ায় পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, চেম্বারের পরিচালক ও ক্যাব সভাপতি এবিএম ফজলুর রহমানসহ চেম্বারের সকল পরিচালক এবং ইউনিভার্সাল গ্রুপের কর্মকর্তা কর্মচারীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

এ ব্যাপারে সোহানী হোসেন নিউজ পাবনাকে বলেন, রত্নদ্বীপ রিসোর্ট দেশের হোটেল ব্যবস্থাপনায় এবং খাদ্য পরিবেশনে আর্ন্তজাতিক মান বজায় রাখার চেষ্টা করছে।

ভোক্তা ও অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও বলেন, যাঁদের আস্থা আর বিশ্বাসের মর্যাদা দিয়ে আমরা শ্রেষ্ঠত্ব অর্জন করলাম, কথা দিচ্ছি অতিথি আপ্যায়নে হোটেলের মান ও আমাদের এই প্রয়াস অব্যহত থাকবে।

এ ব্যাপারে সোহানী হোসেন বলেন, এ অর্জন আমার দেশের, পাবনা-সিরাজগঞ্জ-নাটোরের মানুষের এবং ইউনিভার্সাল, রূপকথার কাব্য, রূপকথা ইকো রিসোর্টের প্রতিটি কর্মীর।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৮
    সূর্যোদয়ভোর ০৫:৪৬
    যোহরদুপুর ১১:৫২
    আছরবিকাল ১৬:১৬
    মাগরিবসন্ধ্যা ১৭:৫৯
    এশা রাত ১৯:২৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!