শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:৪২ অপরাহ্ন

ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের আহ্বান বদির

ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ করার আহ্বান জানিয়েছেন সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

শুক্রবার বিকেলে টেকনাফ চৌধুরী পাড়ায় নিজ বাসভবনে কক্সবাজার-৪ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তারের সঙ্গে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেওয়ার সময় এ আহ্বান জানান তিনি।

বদি বলেন, ‘ছেলেহারা মা বাবা, স্বামীহারা স্ত্রী ও বাবাহারা সন্তানদের কথা চিন্তা করে আপনারা আত্মসমর্পণ করার জন্য প্রস্তুত থাকেন। সবাইকে মিলে টেকনাফের ইয়াবার বদনাম ঘোচাতে হবে।’

তিনি বলেন, ‘তালিকাভুক্ত এবং তালিকার বাইরে যেসব ইয়াবা কারবারি রয়েছেন তারা সবাই আত্মসমর্পণ করুন। না হলে এ ইয়াবার কারণে কারও মা বাবা সন্তানহারা হচ্ছে আবার কারও স্ত্রী স্বামী হারা হচ্ছে। ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ।’

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহিন আক্তার বলেন, টেকনাফের বদনাম ঘোচাতে সবাইকে সহযোগিতা হাত বাড়িয়ে দিতে হবে। তার নির্বাচনী এলাকায় যেসব কাজ অসম্পূর্ণ রয়েছে সেগুলো খুব দ্রুত সম্পন্ন করা হবে। পাশাপাশি ইয়াবাসহ সব ধরনের অপকর্ম বন্ধ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মো. রফিক উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আজিজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাহাদুর, সোনা আলীসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বির্তকের কারণে এবার আবদুর রহমান বদিকে বাদ দিয়ে কক্সবাজার-৪ আসনে তার স্ত্রীকে নৌকার প্রার্থী করা হয়। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে শাহিন আক্তার ১ লাখ ৫৯ হাজার ৯৫৬ ভোট বেশি পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!