মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার পরিকল্পনাকারী অস্ত্রসহ গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি : ঈশ্বরদীর আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমনা সেলিম হত্যা মামলার সন্দেহভাজন পরিকল্পনাকারী আসামি আব্দুল্লাহ আল বাকি ওরফে আরজু বিশ্বাসকে (৪৮) অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে পাবনার হেমায়েতপুর পাকা রাস্তা থেকে অস্ত্রসহ তাকে আটক করে ঈশ্বরদী থানা পুলিশ।

পরে আরজুর দেওয়া তথ্য মতে তাঁর রুপপুরস্থ নিজ বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ম্যাগজিন উদ্ধার করা হয়।

আটক আরজু উপজেলার চররুপপুর দক্ষিণপাড়ার মৃত এমদাদুল হক ওরফে টুলু বিশ্বাসের ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি।

আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে ঈশ্বরদী থানার মিলনায়তন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য দেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম।

লিখিত বক্তব্যে ও সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, গত ৬ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধা সেলিম আততায়ীদের গুলিতে নিহত হওয়ার পর থেকে আরজু বিশ্বাস পলাতক ছিলেন।

বিভিন্ন তথ্যের ভিত্তিতে এই হত্যায় সংশ্লিষ্টতা থাকার সন্দেহে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরজু বিশ্বাস নিজেকে সেলিম হত্যা ঘটনার পরিকল্পনাকারী বলে স্বীকার করেছেন। তাছাড়া সেলিম হত্যা সম্পর্কে কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আরজু বিশ্বাসকে অস্ত্র মামলায় রিমান্ডে এনে সেলিম হত্যা মামলা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ প্রসঙ্গে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, গ্রেপ্তারকৃত আরজু বিশ্বাসকে আজ ১০ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়। তাঁর বিরুদ্ধে এর পূর্বে একটি হত্যা ও মারামারির মামলা রয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১০
    সূর্যোদয়ভোর ০৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!