রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১১:৩৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

উপজেলা করেসপন্ডেন্ট, ঈশ্বরদী : যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে পাকশী বিভাগীয় রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আজ বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকাল থেকে পাকশী বিভাগীয় রেলওয়ের বিভাগীয় দপ্তরের ব্যাবস্হাপকের কার্য্যলয়ের সামনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

কর্মসূচির মধ্যে প্রথম প্রহরে ছিল, ১৫ আগস্ট সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল দপ্তরের কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শোকর‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা।

পাকশী বিভাগীয় রেলওয়ে দপ্তরের ব্যাবস্হাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূইয়ার সভাপতিত্বে রেলওয়ে কর্মচারী গোলাম কিবরিয়া মধুর পরিচালায় বক্তব্য রাখেন পাকশী বিভাগীয় প্রকৌশলী-১ মনিরুজ্জামান মনির, প্রকৌশলী-২আব্দুর রহিম,পাকশী বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী খাইরুল ইসলাম, পাকশী বিভাগীয় টেলিকম কর্মকর্তা রুবাইয়েত শরীফ প্রান্ত, পাকশী রেলওয় শ্রমিকলীগের সভাপতি ইকবাল হায়দার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুকান্ত মন্ডল প্রমুখ।

পরে পাকশী রেলওয়ে জামে মসজিদে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শাহাদত বরণকারী জাতির পিতার পরিবারের সদস্য ও অন্য শহীদদের জন্য ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

এছাড়াও ঈশ্বরদীতে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পাশাপাশি আলোচনাসভা, বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা। ঈশ্বরদী উপজেলার বিভিন্ন সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, বেসরকারি ভবন গুলোতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৩
    সূর্যোদয়ভোর ০৫:৩৫
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৭
    মাগরিবসন্ধ্যা ১৮:৩০
    এশা রাত ২০:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!