বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে স্কুলছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

ঈশ্বরদীতে স্কুলছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

ঈশ্বরদী প্রতিনিধি : দশম শ্রেণীর এক স্কুলছাত্রীর ওড়না কেড়ে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করেছে এক বখাটে। ঘটনার প্রতিবাদে বুধবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

ঘটনাটি ঘটেছে গত সোমবার সকাল সাড়ে ৯ টায় ঈশ্বরদীর লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামে। এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকালে দাদাপুর গ্রামের মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রী নিজ বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল।

এসময় দাদাপুর গ্রামের গোলাম মোস্তফা ওরফে মস্তবের বখাটে ছেলে মাশারুল ইসলাম মিশু তার দুই বন্ধুকে সাথে নিয়ে ওই ছাত্রীকে স্কুল সংলগ্ন রাস্তা প্রতিরোধ করে একটি প্রেমপত্র দেয়। সে প্রেমপত্র নিতে অস্বীকার করলে মিশু ক্ষিপ্ত হয়ে উঠে।

এসময় তার দুই বান্ধবী সাবিনা ও রুবিনা এগিয়ে এলে মিশু চলে যায়। এ ঘটনার কিছুক্ষণ পর মিশু আবারো তার সামনে এসে তার ওড়না কেড়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এই ঘটনা স্কুলের শিক্ষক ও সহপাঠীদের এসে বললে সবাই বিক্ষুব্ধ হয়ে উঠেন। ঘটনার পর হতে মিশু পলাতক। এ ব্যাপারে ওই ছাত্রীর এক অভিভাবক জানান, আমরা থানায় গিয়েছিলাম পুলিশকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছি। প্রধান শিক্ষক স্কুলে না থাকায় মামলার বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ কোন সিদ্ধান্ত জানাতে পারেনি।

এদিকে, বখাটে মিশুর শাস্তির দাবিতে গত মঙ্গলবার বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীরা বিদ্যালয় চত্বরে মানববন্ধন এবং দাদাপুর গ্রামে বিক্ষোভ মিছিল বের করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা আক্তারের সঙ্গে বৃহস্পতিবার সকালে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি দুই দিন স্কুলে ছিলাম না। স্কুলের প্রয়োজনে রাজশাহীতে ছিলাম। এ বিষয়ে আমি তেমন কিছু জানি না। শিক্ষক ও ম্যানেজিং কমিটির কাছ থেকে বিস্তারিত শুনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:২১
    সূর্যোদয়ভোর ০৬:৪২
    যোহরদুপুর ১২:১০
    আছরবিকাল ১৬:০২
    মাগরিবসন্ধ্যা ১৭:৩৮
    এশা রাত ১৯:০৮
মুজিববর্ষ
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!