মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১০:১৩ অপরাহ্ন

ঈশ্বরদীর সেই লম্পট প্রধান শিক্ষক ঢাকা থেকে গ্রেফতার

উপজেলা করেসপন্ডেন্ট, ঈশ্বরদী : নিজ স্কুলের ৮ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত ঈশ্বরদী আলহাজ টেক্সটাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক (৫০) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা দায়েরের ২১ দিন পর আজ সোমবার (১৭ জুন) দুপুর আড়াইটার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার শাহাবাগ থেকে তাকে গ্রেফতার করে ঈশ্বরদী থানা পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বিকেল সাড়ে চারটায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এই প্রধান শিক্ষকের গ্রেফতারের দাবিতে গত শনিবার (১৫ জুন) দুপুরে ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কুষ্টিয়া-ঈশ্বরদী (আইকে রোড) মহাসড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

এই সময় রাস্তায় দুই দিক থেকে চলাচল করা সকল যানবাহন আটকে পড়ে। এর দুই ঘন্টা পর ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকীর ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করার প্রতিশ্রুতি দিলে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, ‘গত ২৫শে মে দুপুরে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্রেনী কক্ষে একা পেয়ে অশ্লীল কথা বলে এবং কুপ্রস্তাব দিয়ে শ্লীলতাহানি করে প্রধান শিক্ষক মোজাম্মেল হক।

বিষয়টি ওই শিক্ষার্থীর সহপাঠী ও অন্যান্য শিক্ষক ও পরিবারের লোকজনের কাছে প্রকাশ করলে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয়ভাবে প্রধান শিক্ষকের ক্যাডার বাহিনী তৎপরতা শুরু করেন।

ওই শিক্ষার্থীর পরিবারকে নানাভাবে চাপ প্রদান করেও ব্যর্থ হন প্রধান শিক্ষক।

পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার হস্তক্ষেপে ওই শিক্ষার্থী বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা করে।

মামলা দায়ের করার ২০ দিন পার হলেও পলাতক থাকার কারণে প্রধান শিক্ষক মোজাম্মেল হককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অবশেষে আজ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সাহাবাগ এলাকা থেকে দুপুরে এসআই শাহিন মিয়া, এএসআই শামীম হোসেন, এএসআই সেলিম হোসেনসহ সঙ্গীয় ফোর্স তাকে গ্রেফতার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী আরও জানান, আগামীকাল মঙ্গলবার (১৮ জুন) আদালত এর মাধ্যমে গ্রেফতারকৃত প্রধান শিক্ষককে পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫২
    সূর্যোদয়ভোর ০৫:২১
    যোহরদুপুর ১২:০৪
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!