বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১১:৪০ অপরাহ্ন

ঈশ্বরদী যুবলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকার মারা গেছেন

উপজেলা করেসপন্ডেন্ট; ঈশ্বরদী : বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব সরকার মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লা….রাজেউন)।

আজ মঙ্গলবার (২৫ জুন) সন্ধায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে জেলা কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিন ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

Image result for যুবলীগ ঈশ্বরদী উপজেলা রাজিব সরকার
রাজিব সরকার

তিনি দীর্ঘদিন ধরে ব্রেনস্টোক রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি মা, ভাই, স্ত্রী ও এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী পৌরসভার মেয়র, আবুল কালাম আজাদ মিন্টু,

পাবনা জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক রাগিব হাসান টিপু, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল,পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান রনি, পৌর ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমান।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,উপজেলার বিভিন্ন ইউনিয়ন এর চেয়ারম্যান,সহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৬
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৪
    মাগরিবসন্ধ্যা ১৭:৩১
    এশা রাত ১৯:০১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!