বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৭:০৫ পূর্বাহ্ন

উন্নয়ন কনসার্টে পাবনা মাতাতে আসছেন সঙ্গীত শিল্পী মমতাজ

 

পাবনা প্রতিনিধি : ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ও উন্নয়ন কনসার্ট উপলক্ষে পাবনায় মঞ্চ মাতাতে আসছেন সঙ্গীত শিল্পী মমতাজ এমপি। তার সাথে থাকছেন দেশের খ্যাতিমান শিল্পীরা।

আজ বুধবার (০৩ অক্টোবর) পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে বিকেল চারটায় অনুষ্ঠিত হবে ‘অপ্রতিরোধ অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক এই উন্নয়ন কনসার্ট।

সবার জন্য উন্মুক্ত এ কনসার্টে দুপুর আড়াইটা থেকে প্রবেশ করা যাবে।

আগামি বৃহস্পতিবার (০৪ অক্টোবর) পাবনা সরকারি এডওর্য়াড কলেজ মাঠ প্রাঙ্গনে ৪-৬ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (০২ অক্টোবর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ নিয়ে এক প্রস্তুতি সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ওই সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পাবনার জেলা প্রশাসক জসিম উদ্দিন।

সম্মেলনে জেলা প্রশাসক জানান, উন্নয়ন মেলার মাধ্যমে জেলার সর্বসস্থরের জনগণ বর্তমান সরকারের সকল উন্নয়ন সম্পর্কে জানতে পারবে।

আর উন্নয়ন কনসার্টের মাধ্যমে গানে গানে, বিভিন্ন ডিসপ্লেতেও সকল উন্নয়ন তুলে ধরা হবে। কনসার্টে গান পরিবেশন করবেন সঙ্গীত শিল্পী মমতাজসহ দেশের খ্যাতনামা শিল্পীরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোখলেছুর রহমান, সিনিয়র জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান প্রমুখ।

এদিকে উন্নয়ন কনসার্টকে সামনে রেখে পাবনা স্টেডিয়ামে চলছে মঞ্চ তৈরির পাশপাশির সাজসজ্জার কাজ।

এবারের মেলায় মোট ১২২টি স্টল স্থাপন করা হচ্ছে। সরকারি উন্নয়ন কার্যক্রমগুলো প্রদর্শনসহ মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে।

 

 


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!