বুধবার, ১৯ জুন ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচন- পাবনায় বিজয়ী হলেন যারা

বাঁ থেকে (উপরে)- নুরুজ্জামান বিশ্বাস (আওয়ামী লীগ), আব্দুল্লাহ আল মাহমুদ দোলোয়ার (আওয়ামী লীগ), আব্দুল হামিদ মাষ্টার (আওয়ামী লীগ বিদ্রোহী), বাঁ থেকে (নীচে)- মো. আব্দুল কাদের (আওয়ামী লীগ), মো. বাকিবিল্লাহ (আওয়ামী লীগ), গোলাম হোসেন গোলাপ (আওয়ামী লীগ বিদ্রোহী), মো. তানভীর ইসলাম (আওয়ামী লীগ বিদ্রোহী)

বার্তা সংস্থা পিপ, পাবনা : আজ সোমবার (১৮ মার্চ) পাবনার ৯টি উপজেলার মধ্যে চেয়ারম্যান পদে ৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর মধ্যে তিনটিতে আওয়ামী লীগের বিদ্রোহী এবং চারটিতে আওয়ামী লীগ প্রার্থীরা জয়লাভ করেন।

নির্বাচনে বেসরকারীভাবে বিজয়ীরা হলেন-

ঈশ্বরদী উপজেলা : নুরুজ্জামান বিশ্বাস (আওয়ামী লীগ) প্রাপ্ত ভোট ৪১ হাজার ৯৪৫। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মকলেছুর রহমান মিন্টু। তিনি পেয়েছেন ১৯ হাজার ২৩৭ ভোট।

আটঘরিয়া উপজেলা : মো. তানভীর ইসলাম (আওয়ামী লীগ বিদ্রোহী) প্রাপ্ত ভোট ২৭ হাজার ১৫৯। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী ইশারত আলী। তিনি পেয়েছেন ১৬ হাজার ২৪৬ ভোট।

চাটমোহর উপজেলা : আব্দুল হামিদ মাষ্টার (আওয়ামী লীগ বিদ্রোহী) প্রাপ্ত ভোট ৪২ হাজার ৮০৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো (আওয়ামী লীগ)। তিনি পেয়েছেন ৩৮ হাজার ১৯০ ভোট।

ভাঙ্গুড়া উপজেলা : মো. বাকিবিল্লাহ (আওয়ামী লীগ) প্রাপ্ত ভোট ৩৫ হাজার ৮০৯।

ফরিদপুর উপজেলা : গোলাম হোসেন গোলাপ (আওয়ামী লীগ বিদ্রোহী) প্রাপ্ত ভোট ২৫ হাজার ৮৭৪। নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. খলিলুর রহমান সরকার (আওয়ামী লীগ)। তিনি পেয়েছেন ১৪ হাজার ২১৮ ভোট।

সাঁথিয়া উপজেলা : আব্দুল্লাহ আল মাহমুদ দোলোয়ার (আওয়ামী লীগ) প্রাপ্ত ভোট ৫০ হাজার ২১২। নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু তালেব প্রামানিক (স্বতন্ত্র জামায়াত)। তিনি পেয়েছেন ১০ হাজার ২১৯ ভোট।

বেড়া উপজেলা : মো. আব্দুল কাদের (আওয়ামী লীগ) প্রাপ্ত ভোট ৩০ হাজার ৮০৭। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আফজাল হোসেন। তিনি পেয়েছেন ১৩ হাজার ৯৮৮ ভোট।

এর আগে ২ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এরা হলেন পাবনা সদরের আলহাজ্ব মোশারফ হোসেন ও সুজানগরে শাহিনুজ্জামান শাহিন।

সদর উপজেলাতে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যথাক্রমে গোলাম আযম শাওয়াল বিশ্বাস ও শামসুন নাহার রেখা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

উল্লেখ্য, সুজানগরে শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪১
    সূর্যোদয়ভোর ০৫:১২
    যোহরদুপুর ১২:০০
    আছরবিকাল ১৬:৪০
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!