সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:২৮ অপরাহ্ন

এখন কেমন আছেন তাসকিন

তাসকিন আহমেদকে এক সপ্তাহের বিশ্রাম দেয়া হয়েছে। হাসপাতাল থেকে ফিরে খোদ তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করলেন। তাসকিন বললেন, পায়ে কোনো চিড় ধরা পরেনি। এক সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা।

গতকাল সিলেট সিক্সার্স ও চিটাগং ভাইকিংসের ম্যাচে ফিল্ডিংয়ের সময় পায়ে চোট পান তাসকিন। চিটাগং ইনিংসের ১০ম ওভারে অলক কাপালির বল লং অন দিয়ে বাউন্ডারিছাড়া করেন মোসাদ্দেক হোসেন। সেই বল থামাতে গিয়ে বাউন্ডারি লাইনে কুশনে ডান পায়ে আঘাত পান তিনি। পরে এক্সরে করানোর জন্য মাঠ থেকে সরাসরি মিরপুর ডিজি ল্যাব হাসপাতালে নেয়া হয় তাকে।

ইতিমধ্যে রিপোর্ট হাতে পেয়েছেন তাসকিন। তাতে জানা গেছে, চোটটা তেমন গুরুতর নয়। পায়ে কোনো চিড় ধরা পড়েনি। সপ্তাহখানেক বিশ্রাম নিলেই সব ঠিক হয়ে যাবে।

সময়টা বড্ড বাজে যাচ্ছিল তাসকিনের। পেরে উঠছিলেন না চোটের সঙ্গে যুদ্ধ করে। লড়াই ছিল ফর্মের সঙ্গেও। স্বাভাবিকভাবেই বিপিএল শুরুর আগে তাকে নিয়ে ভাবার লোক ছিল নিতান্ত কম। অথচ সেই তাসকিনই বাজিমাত করেছেন। এবারের আসরে তিনিই সবচেয়ে আলোচিত বোলার। ষষ্ঠ আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারী। ১২ ম্যাচে ২২ উইকেট নিয়ে চূড়ায় তিনি।

বিপিএলে বল হাতে আগুন ঝরানোয় জাতীয় দলের দরজাও খুলে গেছে তাসকিনের। আসছে নিউজিল্যান্ড সফরে টেস্ট ও ওয়ানডে দলে ঠাঁয় পেয়েছেন তিনি। তিনি সবশেষে ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়ানডে ও টেস্ট খেলেন। এরপর একের পর এক ইনজুরি তার ২০১৮ সাল কেড়ে নেয়। অবশেষে সম্পূর্ণ ফিটনেস ফিরে পাওয়ার পর বিপিএল দিয়ে জাতীয় দলে ফিরেছেন। ফের পড়লেন ইনজুরিতে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৭
    সূর্যোদয়ভোর ০৫:৫৫
    যোহরদুপুর ১১:৪৫
    আছরবিকাল ১৫:৫৬
    মাগরিবসন্ধ্যা ১৭:৩৪
    এশা রাত ১৯:০৪
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!