মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:২২ পূর্বাহ্ন

এবারও পাবনায় রুচি বৈশাখী উৎসব

Untitled-1স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৩ কে বরণ করতে প্রতি বছরের মতো এবারও পাবনার এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ‘রুচি বৈশাখী উৎসবের’আয়োজন করা হয়েছে।

এই উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় পাবনার বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মুক্তমঞ্চ থেকে বের হবে নববর্ষের বর্ণাঢ্য শোভাযাত্রা। এতে নেতৃত্ব দেবেন স্কয়ার টয়লেট্রিজ অ্যান্ড বেভারেজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু। পরে সকাল পৌনে ৯টায় এডওয়ার্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে ওপেন কনসার্ট। জনপ্রিয় চ্যানেল এনটিভি অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

‘হৃদয় নাচে বৈশাখী সাজে’ এই প্রতিপাদ্যে পাবনা সেজেছে অপরূপ সাজে। প্রতি বছর এই দিনটির জন্য অপেক্ষা করে পাবনার মানুষ। সকাল থেকেই নানা রঙের পোশাক পরে বিভিন্ন বয়সের মানুষ ভিড় জমায় এডওয়ার্ড কলেজ মাঠে। প্রায় সাড়ে তিন ঘণ্টার এই উন্মুক্ত কনসার্ট উপভোগ করে লক্ষাধিক মানুষ।

এ উপলক্ষে নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। বসানো হয়েছে র‌্যাব পুলিশের বিশেষ চেকিং। এডওয়ার্ড কলেজ মাঠে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ।

এবারের কনসার্টে এ সময়ের জনপ্রিয় ব্যান্ডদল জলের গান, কণ্ঠশিল্পী আখি আলমগীর, কনা ও ক্লোজআপ তারকা রিংকুসহ ক্লোজআপ শিল্পীরা সংগীত পরিবেশন করবেন। এনটিভি সকাল পৌনে ৯টা থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

এ ব্যাপারে পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালো বলেন, গানে গানে এডওয়ার্ড কলেজের নববর্ষ বরণে চার স্তরের ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। র‌্যাব, পুলিশ ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ এবং স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ ১৪২৩ কে বরণ করতে পাবনাবাসী প্রস্তুত। এডওয়ার্ড কলেজ মাঠে লক্ষাধিক মানুষের উপস্থিতিকে গানে গানে বরণ করা হবে নতুন এই বছরকে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৭
    সূর্যোদয়ভোর ০৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৮:০১
    এশা রাত ১৯:৩১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!