বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১২:১৬ পূর্বাহ্ন

এমপি-মন্ত্রীর শুভেচ্ছায় সিক্ত নাটোরের সেই মা-মেয়ে

নাটোরের বাগাতিপাড়ায় এবারের এইচএসসি পরীক্ষায় জয়ী সেই মা-মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বৃহস্পতিবার যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পৃথকভাবে প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য তাদের শুভেচ্ছা জানান।

বাগাতিপাড়া উপজেলার উদ্যমী নারী মাসুমা খাতুন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় একসঙ্গে উত্তীর্ণ হন।

গণমাধ্যমে প্রকাশিত মা-মেয়ের কৃতিত্বের খবর নজরে এলে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের মাধ্যমে তাদের অভিনন্দন জানান। এসময় তিনি মা মাসুমা ও মেয়ে জান্নাতুল ফেরদৌসকে আরও এগিয়ে যেতে আহ্বান জানান।

এদিকে ঢাকায় অবস্থানরত স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোনে মা-মেয়ের সাফল্যে তাদের শুভেচ্ছা জানান। এসময় তার নির্বাচনী এলাকার এইচএসসি জয়ী মা-মেয়ের সাফল্যে তিনি খুশি হয়েছেন জানান এবং তাদের বিভিন্ন সহযোগিতার আশ্বাস দেন।

একই সঙ্গে ব্যতিক্রমী এ খবর প্রকাশের জন্য তিনি সাংবাদিকদেরও ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, অল্প বয়সে বিয়ের কারণে পড়ালেখার সুযোগ থেকে বঞ্চিত হয়ে ভেতরের লুকানো ইচ্ছাকে পুরণের জন্য মেয়ের সঙ্গে নবম শ্রেণীতে ভর্তি হয়েছিলেন। এরপর মেয়ের সঙ্গেই এসএসসি পাসের পর এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ন হন মাসুমা খাতুন। তিনি পেয়েছেন ৪.১৩ এবং মেয়ে জান্নাতুল ফেরদৌস পান জিপিএ ৫।

মাসুমা খাতুন বাগাতিপাড়া উপজেলা সদরের আবদুল মজিদের স্ত্রী।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫২
    সূর্যোদয়ভোর ০৬:১২
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৩৮
    মাগরিবসন্ধ্যা ১৭:১৩
    এশা রাত ১৮:৪৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!