মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৫ পূর্বাহ্ন

ঐক্যবদ্ধ ভাবে বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়তে হবে- এমপি প্রিন্স

শহর প্রতিনিধি, পাবনা : পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে যুবলীগের সকল নেতৃবৃন্দকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, জাতির জনকের স্বপ্ন ছিলো এদেশের আর্তপীরিত, অসহায় দারিদ্র খেটে খাওয়া মানুষের মুখে তিন বেলা তিন মুঠো আহার আর তাদের মুখে হাসি ফুটানো।

আর সেই স্বপ্ন পূরনে দিনে রাত্রে অবিরাম পরিশ্রম করে যাচ্ছে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনার স্বপ্ন পূরনের হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ, যুবলীগ সহ সকল অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

শনিবার (১৭ আগস্ট) বেলা ১২ টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখা আয়োজিত ১৭ আগষ্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলোচনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী’র পাবনায় জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় যোগদান উপলক্ষে এক জরুরী বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসিন হওয়ার পর থেকে দেশকে যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, পূর্বে কোন সরকার তা পারেনি।

আমাদের প্রধানমন্ত্রী আজ বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী। এটা হয়েছেন তার কাজের মূল্যায়নে। বাংলাদেশের মানুষ আজ বুক ফুলিয়ে বলতে পারে যে আমাদের দেশ উন্নয়নশীল দেশের কাতারে।

এমপি আগামী ২৬ আগষ্ট পাবনা পুলিশ লাইনস্ মাঠে জেলা আওয়ামী যুবলীগ কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভাকে সফল ও স্বার্থক করতে জেলা, উপজেলা, পৌর, ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীকে উপস্থিত থাকার আহ্বান জানান।

এসময় জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি’র সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের এমপি নাদিরা ইয়াসমিন জলি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল,

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তী, যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড: রেলায়েত আলী বিল্লু, সাংগঠনিক সম্পাদক মনিরুদ্দিন মান্না, যুব ও ক্রীড়া সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা মন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা আ ক ম আব্দুর রহিম পাকন, শামসুল হোসেন মানিক, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস,

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, পৌর আওয়ামী লীগের, সাধারন সম্পাদক শাহজাহান মামুন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, কার্যকরী সদস্য ফাহিমুল কবির খান শান্ত, আনোয়ার হোসেন লালু, আব্দুল্লাহ আল মামুন বাবু, আরিফ হোসেন টিংকু সহ আওয়ামী লীগ, যুবলীগসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:২৭
    সূর্যোদয়ভোর ০৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ১৬:১৮
    মাগরিবসন্ধ্যা ১৮:০১
    এশা রাত ১৯:৩১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!