শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:২৮ অপরাহ্ন

কাঁদলেন নাসিম

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার এক অনুষ্ঠানে তিনি বলেন, সৈয়দ আশরাফ ছিলেন আমার আপন ভাইয়ের মত। আমার আপন ভাই চলে গেছেন।

সৈয়দ আশরাফুল ইসলামের স্মৃতিচারণ করতে গিয়ে ছলছল চোখে নাসিম বলেন, শহীদ চার নেতা জীবন দিয়েছেন। তারা দেশের জন্য জীবন দিয়েছেন। আশরাফ সবসময় রাজনীতির সংকটের সময়ে সাহস ও নিষ্ঠা নিয়ে কাজ করেছেন। তিনি দলের সাধারণ সম্পাদক ছিলেন একাধিকবার। মন্ত্রী ছিলেন। দীর্ঘদিন ধরে একটা রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসার পুরো ব্যবস্থা প্রধানমন্ত্রী নিজে করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবসময় তার খোঁজখবর নিয়েছেন। তাকে আমরা হারিয়েছি, যেন আমরা নিজের ভাই হারিয়েছি। রাজনৈতিক জীবনে তার নিষ্ঠা, সাহস সবসময় বাংলাদেশের মানুষ মনে রাখবে। আমরা তাকে আবারও শ্রদ্ধা জানাচ্ছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আশরাফ।

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে তিনি ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চমবারের মতো কিশোরগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হন।

বৃহস্পতিবার নতুন এমপিদের শপথ অনুষ্ঠিত হয়। উপস্থিত থাকতে না পেরে সময় চেয়ে স্পিকারের কাছে চিঠি দিয়েছিলেন সৈয়দ আশরাফ। কিন্তু সহকর্মীদের শপথের দিনেই তিনি চলে যান না ফেরার দেশে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!