বুধবার, ১৭ জুলাই ২০১৯, ০৮:২৩ অপরাহ্ন

কামারখন্দ উপজেলা নির্বাচনে সংঘর্ষ- ১২ জন আহত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা নির্বাচনে একটি কেন্দ্রদখল কেন্দ্র করে নৌকা ও ঘোড়া চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আইনজীবীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে দশসিকা ভোটকেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী(আনারস প্রতীক) শফিকুল আলম শফিকে নৌকা প্রতীকের সমর্থকরা মারপিট করে তার গায়ের পাঞ্জাবি ছিঁড়ে দিয়েছেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিত স্বাভাবিক হয়।

আহতদের মধ্যে জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট রেজাউল করিম ভুট্টো (৪৫) ও রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টগরকে (৩৬) আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল্লাহ সবুজ (ঘোড়া মার্কা) জানান, চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে নৌকার সমর্থকরা ভোট কেটে নেয়ার চেষ্টা করেন। এ সময় ঘোড়ার সমর্থকরা প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালানো হয়। এতে আইনজীবী রেজাউল করিম ভুট্টোসহ অন্তত ১২ জন আহত হন। বাকিদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মতিন চৌধুরী জানান, সংঘর্ষ হয়েছে শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম। সংঘর্ষের বিষয়ে বিস্তারিত জানতে পারিনি।

কামারখন্দ থানার ওসি মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫৩
    সূর্যোদয়ভোর ০৫:২১
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৮
    এশা রাত ২০:১৮
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!