শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৫:৫২ পূর্বাহ্ন

কোহলি-ধোনি-রোহিতকে চায় বাংলাদেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অল স্টার এশিয়া ও বিশ্ব একাদশ এই দুই দল নিয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বিসিবি।

আগামী বছরের ১৮ ও ২১ মার্চ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টির ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। সেই ম্যাচে খেলতে সেরা ক্রিকেটারদের পাঠানোর জন্য এশিয়ার সব দেশের কাছেই চিঠি পাঠিয়েছে বিসিবি।

মঙ্গলবার রাতে যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, এশিয়ার টেস্ট খেলুড়ে সব দেশের কাছেই চিঠি পাঠানো হয়েছে। যারা ওই সময়ে অ্যাভেইলেবল (ফ্রি থাকবে) তাদের পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

ভারতীয় একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, বিসিবি বিরাট কোহলি, রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি, জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, ভূবনেশ্বর কুমার এবং রবীন্দ্র জাদেজাকে অল স্টার এশিয়া দলের হয়ে খেলার জন্য অনুমতি দিতে বিসিসিআইয়ের কাছে অনুরোধ করেছে।

এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা আসলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) বলেছি ওই সময়ে জাতীয় দলের সেরা ক্রিকেটারদের মধ্যে যারা ফ্রি থাকবে তাদের যেন পাঠানো হয়। শুধু ভারকেই নয়, একই কথা আমরা পাকিস্তান এবং শ্রীলংকা ক্রিকেট বোর্ডকেও বলেছি।

প্রসঙ্গত, ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ২০২০ সালে স্বাধীন বাংলাদেশের স্থপতির জন্মের একশ’ বছর হতে যাচ্ছে। এই উপলক্ষে বছরজুড়েই নানা আয়োজন করতে যাচ্ছে বিসিবি।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৫:০৮
    সূর্যোদয়ভোর ০৬:৩১
    যোহরদুপুর ১১:৫২
    আছরবিকাল ১৫:৩৭
    মাগরিবসন্ধ্যা ১৭:১৩
    এশা রাত ১৮:৪৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!