শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৬:২২ পূর্বাহ্ন

খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে- প্রিন্স এমপি

বাংলার মুখ : গ্লাসকো শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জুন) দুপুরে পাবনা সরকারি মহিলা কলেজ কলোনি মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানারআপ ট্রফিসহ অন্যান্য পুরস্কার বিতরণ করেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে গোলাম ফারুক প্রিন্স বলেন, খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।

খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

সম্মানিত অতিথির বক্ত্যেবে পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন বলেন, বাংলাদেশের ছেলেরা ক্রিকেটে আশা জাগানিয়া সাফল্য এনে দিয়েছে। নারী ক্রিকেটারাও ভালো করছে। আশা করছি এই ধারাবাহিকতা থাকার পাশাপাশি তারা আগামীতে আরো ভালো করবে।

তিনি আরো বলেন, খেলাধূলায় পাবনার অনেক সুনাম ছিল। কোন কোন ক্ষেত্রে সেই সুনাম হারিয়ে গেছে। হারিয়ে যাওয়া সুনাম ফিরিয়ে আনতে আমাদের সকলকে কাজ করতে হবে। এক্ষেত্রে আমার সার্বিক সহযোগিতা সব সময় থাকবে।

ছাত্রলীগ নেতা আকাশ সূত্রধর ও মোরসালিন খানের পরিচালনায় আরও বক্তব্য দেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, সমাজ সেবক রবিউল ইসলাম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমেন নান্নু, বিশ্বজিৎ ঘোষ, ভিপি মাসুদ, ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, সাজ্জাদ হোসেন খোকন, পাবনা মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অদ্বিতীয় দে, শ্যামল ঘোষসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার দর্শক উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ১৬টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় গ্লাসকো সিনিয়র দল জে.কে অরিওর দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্টের আয়োজক হিসেবে বাঁধন, আকাশ সূত্রধর, মোরসালিন খান, হামিম, শুভ, তূয্য, নূর, অনিক, সৌমিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!