শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০২:২৭ অপরাহ্ন

গাইবান্ধা-৩ আসনে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ভোট কারচুপি ও অনিয়মের আশঙ্কা করে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সংসদ উপনির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন ঐক্যফ্রন্ট সমর্থিত ও বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক।

বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা শহরের সার্কুলার রোডে জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

লিখিত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মইনুল হাসান সাদিক বলেন, ভোটের আগে ও পরে ৩ দিন ইন্টারনেট বন্ধ করা হয়েছে। যাতে করে ভোট কারচুপির এসব সংবাদ প্রকাশ না পায়।

তিনি বলেন, যে নির্বাচনে ফলাফল পূর্ব নির্ধারিত থাকে। রেজাল্ট শিট যেখানে তৈরি করা আছে সেই নির্বাচনে অংশগ্রহণ করে আমি আমার নিরীহ ও অসহায় নেতাকর্মীদের আবারও মামলা, হামলা, নিপীড়ন, নির্যাতনের মুখে ঠেলে দিতে চাই না। সেই কারণে কেন্দ্রীয় সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে সংসদ উপনির্বাচন প্রত্যাখ্যান করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও জেলা বিএনপির সাবেক সভাপতি সাইফুল আলম সাজা, শহর বিএনপির সভাপতি শহীদুজ্জামান শহীদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান নাদিম, বিএনপি নেতা খন্দকার ওমর ফারুক সেল্যুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!