সোমবার, ২০ মে ২০১৯, ০২:২৮ পূর্বাহ্ন

গানের রাজা লাবিবা

গানের রাজা-২০১৯ খেতাব জিতেছেন খুলনার মেয়ে ফাইরুজ লাবিবা। শিশুদের মনন বিকাশে প্রথমবার আয়োজিত হয় গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই এপট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা ২০১৯ ‘। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে এই রিয়েলিটি শো অনুষ্ঠিত হয়। সেখানেই সবাইকে পেছনে ফেলে বিজয়ীর মুকুট জিতে নেন লাবিবা। অনুষ্ঠানে অতিথি বিচারক ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

এ আয়োজনের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পেল দেশসেরা ‘গানের রাজা’। পুরস্কার হিসেবে ‘গানের রাজা’কে দেওয়া হয়েছে পাঁচ লাখ টাকা। দ্বিতীয় স্থান অধিকারী নেত্রকোনার শফিকুল ইসলাম পেয়েছে তিন লাখ টাকা এবং তৃতীয় স্থান অধিকারী ময়মনসিংহের সিঁথি সরকার পেয়েছে দুই লাখ টাকা। সবার জন্য ছিল আরও আর্কষনীয় পুরস্কার। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- কন্ঠশিল্পী রুনা লায়লা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, এসিআই ফুডস্‌ লিমিটেডের ব্যাবসায় পরিচালক ফারিয়া ইয়াসমিন, চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রপের চেয়ারম্যান আবদুর রশিদ মজুমদার এবং ইমপ্রেস গ্রুপের পরিচালনা পর্ষদ সদস্য মুকিত মজুমদার বাবু। এ সময় উপস্থিত ছিলেন এ প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান।

অনুষ্ঠানে রুনা লায়লা বলেন, ‘আমি আনন্দিত। বাচ্চারা সবার প্রিয়।’ শিশু ও নারী নির্যাতন বন্ধের আহবান জানিয়ে রুনা লায়লা বলেন, তারা দেশের ভবিষ্যৎ, সবার ভবিষ্যৎ, আমরা আছি তোমাদের পাশে।

অনুষ্ঠানের শুরুতে কবিতা আবৃত্তি করেছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বাচিকশিল্পী আসাদুজ্জামান নূর এমপি। এরপর আসাদুজ্জামান নূর শিশু ও নারী নির্যাতন বন্ধে দেশের সব মানুষের প্রতি আহবান জানান। তিনি বলেন, শিশুরাই আমাদের ভবিষ্যৎ, আমাদের বিদায়ের পর তারাই আমাদের হাল ধরবে। স্বাগত বক্তব্যে ফরিদুর রেজা সাগর এবং সৈয়দ আলমগীর একই প্রত্যাশা ব্যক্ত করে দেশের সবার প্রতি আহবান জানান শিশু ও নারী নির্যাতন বন্ধের।

প্রায় ৬ মাস আগে সারাদেশ থেকে ৬ থেকে ১৩ বছর বয়সী ৫ হাজারের বেশি শিশু এই রিয়েলিটি শো’র জন্য নিবন্ধিত হয়। তাদের মধ্য থেকে বাছাইকৃত ৫৪ প্রতিযোগিকে নিয়ে বিভিন্ন গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়া শেষে ৪০টি সফল পর্বের সম্প্রচার হয় চ্যানেল আইতে। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য শীর্ষ ৫ প্রতিযোগীকে বাছাই করা হয়। তারা হলো- মেফতাহুর জান্নাত লরা (চাপাইনবাবগঞ্জ), ফাইরুজ লাবিবা (খুলনা), শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চামকা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪৮
    সূর্যোদয়ভোর ০৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ১৬:৩৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৩৬
    এশা রাত ২০:০৬

পাবনা এলাকার সেহেরি ও ইফতারের সময়সূচি

© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!