বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৭:৫২ পূর্বাহ্ন

গানে ফিরলেন অভিনেত্রী ঈশিতা

অভিনয়ের কারণেই বেশি জনপ্রিয় রোমানা রশীদ ঈশিতা। তবে গায়িকা হিসেবেও তার পরিচিতি রয়েছে। ছোটবেলা থেকেই অভিনয়ের পাশাপাশি গানের চর্চা করে আসছেন এ তারকা। ইদানীং মিডিয়ায় খুব একটা দেখা যায় না তাকে।

মাঝে মধ্যে বিশেষ দিবসের নাটকেই শুধু দেখা মেলে। এ গুণী তারকা ৬ বছর পর নতুন একটি গানে কণ্ঠ দিলেন। ‘তোমার জানালায়’ শিরোনামের গানটি লিখেছেন সোহেল আরমান এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু।

১১ অক্টোবর চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে গানটি। এ প্রসঙ্গে ঈশিতা বলেন, ‘ছোটবেলা থেকেই গানের সঙ্গে আমার সখ্য। সবসময় চর্চার মধ্যে থাকি। সেই ধারাবাহিকতায় প্রায় ৬ বছর পর নতুন গানে কণ্ঠ দিলাম।

গানটির কথা, সুর সঙ্গীতায়োজন আমার খুব ভালো লেগেছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে গানটি।’ এরইমধ্যে গানটির ভিডিও তৈরি হয়েছে। এতে পারফর্মও করেছেন ঈশিতা। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে পপকর্ন এন্টারটেইনমেন্ট নামের একটি প্রোডাকশন হাউস।

অন্যদিকে শিগগিরই আরও দুটি গানে কণ্ঠ দেবেন এ অভিনেত্রী। গান দুটি লিখেছেন আসিফ ইকবাল ও সোহেল আরমান। এর মধ্যে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এ গান দুটিরও মিউজিক ভিডিও তৈরি হবে বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০০২ সালে ঈশিতার সর্বশেষ গানের অ্যালবাম প্রকাশ হয়।


বিজয় নিশান উড়ছে ঐ…

© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!