শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:৩৫ অপরাহ্ন

চাটমোহরের সেই সুমন-শাহনাজকে শুভসংঘের সম্মাননা

স্টাফ রিপোর্টার : ২০১৮ সালের ৩১ আগস্ট (শুক্রবার) পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের চলনবিলে এক মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় পাঁচজনের প্রাণহানি ঘটে।

এ সময় স্থানীয় এক কিশোর সুমন ও গৃহিণী শাহনাজ পরভীন জীবনের ঝুঁকি নিয়ে ডিঙিনৌকা নিয়ে ১৭ জন মানুষকে জীবন্ত উদ্ধার করে।

তাদের এই সাহসিকতা ও অনেক মানুষের জীবন বাঁচানোর জন্য কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে তাদের সম্মাননা ক্রেস্ট ও আর্থিকভাবে পুরস্কৃত করা হয়।

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পাবনার চাটমোহর উপজেলা অডিটরিয়ামে শুভসংঘের আয়োজনে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে শুভসংঘের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে তাদের এই সম্মাননা জানানো হয়।

শুভসংঘের মাধ্যমে এমন সম্মাননা পেয়ে আবেগ আপ্লুত সুমন ও শাহনাজ বলেন, সে দিনের সেই ভয়াবহ দৃশ্যগুলো চোখের সামনে ভেসে উঠলেই চোখে জল চলে আসে।

মানুষগুলো ডুবে মারা যেতে দেখে আমরা ঠিক থাকতে পারিনি। তাই জীবন বাজি রেখে তাদের উদ্ধারে প্রাণপণ চেষ্টা করেছিলাম। তবে আজ কালের কণ্ঠ শুভসংঘ আমাদের ডেকে এনে যে সম্মান দিল সেটা আমরা ভাষায় প্রকাশ করতে পারব না। আমরা এই সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠানে শুভসংঘ চাটমোহর উপজেলা শাখার সভাপতি তুষার ভট্টাচার্যের সভাপতিত্বে ও শুভসংঘের পাবনা জেলা কমিটির প্রধান উপদেষ্টা কালের কণ্ঠের পাবনা প্রতিনিধি আহম্মেদ-উল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল,

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, চাটমোহর প্রেস ক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজম্যান্ট কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম কালু, শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সোহেল রানা স্বপ্ন।

এ ছাড়াও অনুষ্ঠানে শুভসংঘের চাটমোহর উপজেলা কমিটির সদস্যবৃন্দ, উপদেষ্টামণ্ডলীগণ, পাবনা জেলা ও ভাঙ্গুড়া উপজেলা শুভসংঘের সদস্যবৃন্দসহ স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কালের কণ্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি ও শুভসংঘের উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ রঞ্জু।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!