শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০১:৪১ অপরাহ্ন

চাটমোহরে অবৈধ স্থাপনা ও ফুটপাতের দোকানপাট উচ্ছেদে অভিযান

 

চাটমোহর প্রতিনিধি : আইন শৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সরকারি জায়গা, সড়ক ও ফুটপাত দখল করে তৈরি অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদের লক্ষ্যে চাটমোহর হাসপাতাল ও পুরাতন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।

আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইফতেখারুল ইসলাম।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ হাসাদুল ইসলাম হীরা, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ভাইস চেয়ারম্যান নুরুল করিম খান আরজ, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ স ম বায়েজিদ, থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুদ্দোজা বাবু, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নজরুল ইসলাম, আনসার ও ভিডিপি অফিসার আঃ রহমান রানা, ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, পৌর কাউন্সিলর সাদেক আকন্দ, পৌর কাউন্সিলর কামরুল হাসান মিন্টু, আলহাজ এখলাছুর রহমাস, ওষুধ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হেলালুর রহমান জুয়েলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অভিযান চলাকালে কর্মকর্তারা চাটমোহর থানা মোড় হতে হাসপাতাল সড়ক, জেলা পরিষদ ডাকবাংলো সড়ক, পুরাতন বাজারের মুরগী বাজার, কাঁচা বাজারসহ বিভিন্ন স্থানে সরকারি জায়গা ও সড়কের উপর নির্মিত অবৈধ দোকানীদের তালিকা তৈরি করেন এবং আগামী এক সপ্তাহের মধ্যে সকল দোকান সরিয়ে নিতে নির্দেশ দেন।

অন্যথায় পরবর্তীতে তা ভেঙ্গে উচ্ছেদ করাসহ জেল জরিমানা করা হবে বলে হুঁশিয়ারী দেন। দোকানীরাও তাদের দোকানপাট সরিয়ে নেওয়ার প্রতিশ্রুতি দেন।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতর অবৈধভাবে পার্কিং করা শ্যামলী ফুড প্রোডাক্টস এর পণ্যবাহী গাড়ির চালককে ২শ’ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

 

 


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!