রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৪:০২ অপরাহ্ন

জেমস বন্ড চরিত্রে এবার নারীর আবির্ভাব!

হলিউডের জনপ্রিয় গোয়েন্দা সিরিজ জেমস বন্ডের জিরো জিরো সেভেন হিসেবে এবার আবির্ভাব হতে যাচ্ছে এক নারীর। বর্তমান বন্ড ড্যানিয়েল ক্রেইগের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। জেমস বন্ড চলচ্চিত্রের প্রায় ৬০ বছরের ইতিহাসে ডাবল ও সেভেন চরিত্রে এই প্রথম নারী এজেন্ট পেতে যাচ্ছে বন্ড ভক্তরা।

এতদিন ব্রিটিশ গোয়েন্দা সংস্থা এম.আই.সিক্সের ডাবল ও সেভেনের ভূমিকায় জেমস বন্ডকে হাজির হতে দেখা গেলেও এবার বিখ্যাত এই কোডে আবির্ভূত হতে যাচ্ছেন একজন কৃষ্ণাঙ্গ নারী। বর্তমান বন্ড ড্যানিয়েল ক্রেইগের জায়গায় দেখা যাবে ‘ক্যাপ্টেন মার্ভেলে’ ক্যাপ্টেনের চরিত্রে অভিনয় করা ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চকে।

বন্ড চলচ্চিত্র সংশ্লিষ্টদের বরাতে গণমাধ্যম জানিয়েছে, নতুন পর্বের শুরুতে এম.আই. সিক্সের প্রধান রালফ ফিয়েনেসকে বলতে শোনা যাবে, ‘কাম ইন ডাবল ও সেভেন’। আর তখনই পর্দায় আবির্ভাব হবে লাশানা লিঞ্চের। শত্রুকে শায়স্তা করতে লাইসেন্স দেয়া হবে তাকে। আর জেমস বন্ডের ২৫ তম কিস্তিতেই নতুন ইতিহাস গড়বেন ব্রিটিশ এই অভিনেত্রী।

জনপ্রিয় ব্রিটিশ লেখক ইয়ান ফ্লেমিংয়ের গুপ্তচর কাহিনী অবলম্বনে নির্মিত এই সিরিজের সব ছবিতেই ডাবল ও সেভেন চরিত্রে মূলত জেমস বন্ডকেই দেখে আসছেন দর্শকরা। আর এই চরিত্রে অভিনয় করে ডেভিড নিভেন, শন কনারি থেকে শুরু করে রজার মুর, পিয়ার্স ব্রোসনান ও সবশেষ ড্যানিয়েল ক্রেইগ রাতারাতি তারকা বনে যান। ডাবল ও সেভেন চরিত্রে একজন কৃষ্ণাঙ্গ নারীকে কিভাবে নেবেন জেমস ভক্তরা, এটিই এখন দেখার বিষয়।

তবে ছবির নাম চূড়ান্ত না হওয়া ২৫তম চলচ্চিত্রটিতে বন্ড ছবির সব উপকরণই থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। এছাড়া মূল ভিলেনের চরিত্রে অভিনয় করবেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। ক্যারি ফুকুনাগার পরিচালনায় আলোচিত এই মুভিটি মুক্তি পাবে আগামী বছরের ৮ই এপ্রিল।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৭
    সূর্যোদয়ভোর ০৫:৩৮
    যোহরদুপুর ১২:০১
    আছরবিকাল ১৬:৩৩
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!