বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০২:৫১ অপরাহ্ন

জয়ার কন্ঠ মুক্তি পাচ্ছে ৮ নভেম্বর

চলতি বছরে কলকাতায় মুক্তি পাওয়া ব্যবসাসফল ও প্রশংসিত ছবির মধ্যে অন্যতম ‘কণ্ঠ’। ছবিটি এবার সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পেতে যাচ্ছে। আগামী ৮ নভেম্বর আমদানিকৃত প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের তত্ত্বাবধানে দেশের ১০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘কণ্ঠ’।

এ ছবিতেই রমিলা চৌধুরী চরিত্রে অভিনয় করে ভারতের দর্শক সমালোচকদের প্রশংসাস্নাত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। ‘কণ্ঠ’ মাত্র ১১ দিনেই পশ্চিমবঙ্গে আয় করেছে ২ কোটি রুপি। এই মন্দা বাজারে ১০০তম দিন পূর্ণ করা ‘কণ্ঠ’ শুধু পশ্চিমবঙ্গেই নয়, মুক্তি পেয়েছে দিল্লী, মুম্বাই, পুনে, আহমেদাবাদ, বেঙ্গালুরু, হায়দরাবাদে। পাশাপাশি লন্ডনসহ মার্কিন যুক্তরাষ্ট্রের ১৬টি শহরে মুক্তি পেয়ে অভাবনীয় সাফল্য পেয়েছে ‘কণ্ঠ’।

জয়া আহসান বলেন, দীর্ঘদিনের প্রতীক্ষার পর ‘কণ্ঠ’ মুক্তি পাচ্ছে আমার দেশে। ছবিটিতে আমি একমাত্র বাংলাদেশি হিসেবে অভিনয় করেছি। আমি আমার দর্শকদের বলবো যারা ভালো ছবি দেখতে চান তারা এই ছবিটি হলে গিয়ে অবশ্যই দেখবেন। বিশেষ করে যারা আরজে কিংবা শিল্প-সংস্কৃতি নিয়ে কাজ করেন এবং বিশেষ করে যারা জীবনের কাছে নতুন অর্থ খুঁজছেন, বেঁচে থাকার নতুন অবলম্বন খুঁজছেন, তারা প্লিজ ‘কণ্ঠ’ দেখতে আসবেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫৫
    সূর্যোদয়ভোর ০৬:১৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৩৬
    মাগরিবসন্ধ্যা ১৭:১২
    এশা রাত ১৮:৪২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!