শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২:৩৯ অপরাহ্ন

টিভি পর্দায় ইরানী বিশ্বাসের সুপার কমেডি

ঢাকা শহরের একটি অফিসে পিয়নের চাকরি করতেন চান্দু। অফিসের বস একদিন শখ করে তার ডক্টরেট প্রাপ্তির গল্প বলে এবং সার্টিফিকেট দেখায়। তাতে চান্দুর মনে শখ হয় নিজেকে একজন ডিগ্রিধারী হিসাবে প্রতিষ্ঠিত করতে। তাই সুযোগ বুঝে বসের ডক্টরেট সার্টিফিকেট নিয়ে গ্রামে চলে আসে এবং এখানে এসে সকলকে বলে, সে বিদেশী ডিগ্রি কিনে এনেছে।

এ উপলক্ষ্যে গ্রামের মধ্যে এক অভিনব কৌশলে প্রচারণা চালাতে চায়। তাই নিজের বউয়ের মুখে ডিগ্রিধারী চান্দুমামা লিখে মোবাইলে ব্যান্ড পার্টির মিউজিক বাজিয়ে গ্রামের মধ্যে প্রচারণা চালায়। এরপর ঘটতে থাকে মজার মজার ঘটনা!

উচ্চাকাঙ্খা মানুষকে অন্যায়ের দিকে নিয়ে যায়। এই মেসেজ নিয়ে সুপার কমেডি ভিত্তিক টেলিছবি ‘ডিগ্রিধারী চান্দুমামা’র গল্প।

ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালনায় নির্মিত টেলিছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন প্রাণ রায়। এছাড়া আরো অভিনয় করেছেন শানারেই দেবী শানু, রিমু রোজা খন্দকার, সুব্রত, শামীম হাসান সরকার সহ আরো অনেক অভিনয় শিল্পী।

টেলিছবি সম্পর্কে নির্মাতা ইরানী বিশ্বাস বলেন, আমি সব সময় নতুন বিষয় নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চেষ্টা করি। আমার প্রত্যেক নির্মাণে থাকে গল্পের চমক। তাই এবারও এর ব্যতিক্রম হয়নি। আমার গল্প মানেই মেসেজ। আমার এই গল্পের পরতে পরতে মানুষ নিজেদের চারপাশের মানুষের চরিত্র খুঁজে পাবেন। মানুষ হাসতে হাসতে যদি কিছু শিখতে পারেন, এটাই আমার স্বার্থকতা।

এরআগেও বেশকিছু কমেডি ধাঁচের নাটক, টেলিছবি নির্মাণ করেছেন ইরানী বিশ্বাস। এরমধ্যে সুপার কমেডি ধারাবাহিক ‘পিএইচডি সালমান’ দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছিল। এরপর আরো কিছু কমেডি খণ্ড নাটক নির্মাণ করে প্রচুর সাড়া ফেলেলেন এই নির্মাতা।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘ডিগ্রিধারী চান্দু মামা’ টেলিছবিটি আগামী ১৮ সেপ্টেম্বর দুপুর সোয়া ৩টায় চ্যানেল আইয়ের প্রচার হবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!