রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০১:১০ পূর্বাহ্ন

ট্রেনে রেলমন্ত্রী, তবুও অজ্ঞান পার্টির খপ্পরে যাত্রী!

রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন আজ শুক্রবার সকালে দুই দিনের সফরে লালমনিরহাট পৌঁছেছেন। বৃহস্পতিবার রাতে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনযোগে লালমনিরহাটের যান তিনি। রেলমন্ত্রীর সফরের সেই ট্রেনের যাত্রী হয়েও অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এক যাত্রী।

তাৎক্ষণিকভাবে ভুক্তোভোগী ওই যাত্রীর নাম-পরিচয় জানা না গেলেও তার বাড়ি গাইবান্ধা জেলার কূপতলা স্টেশন এলাকায় বলে জানিয়েছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ঢাকা থেকে লালমনি এক্সপ্রেসযোগে লালমনিরহাট স্টেশনে আসেন। একই ট্রেনে ওই ব্যক্তিও এসেছিলেন।
মন্ত্রী ট্রেন থেকে নেমে সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর স্টেশন ছেড়ে চলে গেলে ওই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কয়েকজন সদস্য। ঘটনাটি আড়াল করতে দ্রুত স্টেশনের মুসাফির খানায় নিয়ে মাটিতে শুইয়ে রাখা হয় ওই যাত্রীকে। কিন্তু ঘটনাটি সাংবাদিকরা জেনে গেলে তাকে প্রায় ঘণ্টাখানেক পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লালমনিরহাট রেলওয়ে থানার এসআই আদম আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লোকটির জ্ঞান ফেরার পর তার স্বজনের কাছে পৌঁছিয়ে দেয়ার ব্যবস্থা করা হবে। যাত্রীরা ট্রেনে যাতায়াতে নিরাপত্তাহীনতায় কিনা সে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যাত্রীদের অপরিচিত কারো কাছ থেকে কিছু খেতে নিষেধ করা হলেও তারা অনেক সময় বিষয়টি গুরুত্ব দেন না, ফলে এমন ঘটনা প্রায়ই ঘটছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১২
    সূর্যোদয়ভোর ০৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২২
    এশা রাত ১৯:৫২
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!