রবিবার, ২৪ মার্চ ২০১৯, ০৯:৪১ পূর্বাহ্ন

ডাকসু নির্বাচন: নুর-রাশেদ-ফারুক প্যানেলকে সমর্থন ছাত্রশিবিরের!

ডাকসু নির্বাচন ঘিরে ইসলামী ছাত্রশিবিরের নামে একটি বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিজ্ঞপ্তিতে ডাকসু নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নুর-রাশেদ-ফারুক প্যানেলের প্রতি সমর্থন জানানো হয়।

তবে বিষয়টিকে ভিত্তিহীন ও সাজানো নাটক বলে দাবি করেন প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হক নুর। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ ষড়যন্ত্রের জাল বুনছে বলেও দাবি করেন তিনি। এ সময় উপযুক্ত প্রমাণসহ প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

ছাত্রশিবিরের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষরিত কথিত ওই সংবাদ বিজ্ঞপ্তিরোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেককেই শেয়ার দিতে দেখা যায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এবারের ডাকসু নির্বাচনে আমাদের সরাসরি কোনো প্রার্থী না থাকায় আমরা সাধারণ ছাত্র সমাজের প্রতিনিধি নুর-রাশেদ-ফারুক প্যানেলের প্রতি আমাদের পূর্ণ আস্থা ও সমর্থন জ্ঞাপন করছি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রশিবিরের সকল নেতাকর্মীকে নুর-রাশেদ-ফারুক প্যানেলের পাশে থাকার আহ্বান জানাচ্ছে ছাত্রশিবির। অতীতের ধারাবাহিকতায় এবারের ডাকসু নির্বাচনেও সমর্থিত ছাত্র সমাজ বিজয় লাভ করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।’

তবে নুরুল হক নুর বলেন, যখন থেকে আমরা কোটা সংস্কার আন্দোলনে যুক্ত হয়েছি ঠিক তখন থেকে আওয়ামী লীগ ও তার ছাত্র সংগঠন আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। তারা বলেছিল, কোটা সংস্কার আন্দোলন জামায়াত-শিবিরের উস্কানিমূলক একটি আন্দোলন। আজ যখন আমরা শিক্ষার্থীদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছি, আমাদের এই জনপ্রিয়তাকে ভয় পেয়ে তারা এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচারে শিক্ষার্থীরা কান দেবেন না। এ কারণে তাদের অপপ্রচার নিয়ে আমরা মাথা ঘামাচ্ছি না।

অন্যদিকে, ছাত্রশিবিরের প্রচার সম্পাদক খালেদ মাহমুদ বলেন, এ চিঠির কোনো সত্যতা নেই। আমরা কাউকে সমর্থন দেইনি।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৪২
    সূর্যোদয়ভোর ০৫:৫৯
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:২৮
    মাগরিবসন্ধ্যা ১৮:১১
    এশা রাত ১৯:৪১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!