শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৭:০৩ অপরাহ্ন

তিনটি যাত্রীবাহী ট্রেনে ৯০০ যাত্রীর জরিমানা

 

স্টাফ রিপোর্টার : তিনটি যাত্রীবাহী ট্রেনে অভিযান চালিয়ে ৯০০ যাত্রীর জরিমানাসহ ভাড়া আদায় করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে তাদেরকে এ জরিমানা গুনতে হয়েছে।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) সকাল থেকে গভীর রাত পর্যন্ত এ অভিযান চালানো হয়। পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন বিয়ষটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন বিভিন্ন স্টেশনের ওপর দিয়ে ঢাকাগামী তিনটি আন্তঃনগর ট্রেনে যাত্রীরা কাছে টিকিট না কাটায় ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে।

ঢাকাগামী আন্তঃনগর সিল্কসিটি এক্সপ্রেস, সিরাজগঞ্জ এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস এবং খুলনামুখী চিত্রা এক্সপ্রেস ট্রেনে টিকিট চেকিং অভিযান চালানো হয়।

এ সময় বিনা টিকিটের যাত্রীদের কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ৫৩০ টাকা ও জরিমানা বাবদ ৫০ হাজার টাকা আদায় করা হয় বলে জানান রেলের ডিসিও আনোয়ার হোসেন।

অভিযান চালানের সময় পাকশী বিভাগীয় দপ্তরের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর (জেটিআই) সাজেদুল ইসলাম বাবু, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক (টিটিই) আব্দুল আলিম বিশ্বাস মিঠু, বরকতউল্লাহ বরকত, শফিকুল ইসলাম, বিশ্বজিৎ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

 


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!