শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:০৪ অপরাহ্ন

ত্রিদেশীয় সিরিজ সহজ জয়ে আফগানদের শুরু

ব্যাট হাতে ঝড় তুলেছেন ব্যাটসম্যানরা। পরে আফগানিস্তানের বোলাররাও চেপে ধরেছিলেন জিম্বাবুয়ের ব্যাটসম্যানদের। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রথম ম্যাচে দাপুটে পারফরম্যান্সে সহজ জয় তুলে নিয়েছে আফগানিস্তান। গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম্বাবুয়েকে ২৮ রানে পরাজিত করেছে রশিদ খানের দল।

ওপেনিংয়ে রহমানউল্লাহ গুরবাজের পর মিডল অর্ডারে নাজিবউল্লাহ জাদরান ও মোহাম্মদ নবীর বিস্ফোরক ব্যাটিংয়ে ভর করে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৯৭ রান তুলেছিল আফগানরা। ১৫ ওভারে আফগানদের স্কোর ছিল ১০৯ রান। নাজিবউল্লাহ, নবীর ঝড়ে শেষ ৫ ওভারে ৮৮ রান যোগ করে দলটি। দুই ব্যাটসম্যান মিলে টানা সাত বলে সাতটি ছক্কা মেরেছেন। গোটা ইনিংসে আফগানরা মেরেছে ১৫টি ছক্কা।

নাজিবউল্লাহ ২২ বলে করেছেন হাফ সেঞ্চুরি। ৩০ বলে অপরাজিত ৬৯ রান (৫ চার, ৬ ছয়) করেন তিনি। নবী ১৮ বলে চারটি ছক্কায় ৩৮ রান করেন। রহমানউল্লাহ গুরবাজ ২৪ বলে ৪৩ রান করেন। জিম্বাবুয়ের টেন্ডাই চাতারা ও শন উইলিয়ামস দুটি করে উইকেট নেন।

জবাবে ৭ উইকেটে ১৬৯ রান তুলতে সমর্থ হয় জিম্বাবুয়ে। ২২ বলে অপরাজিত ৪২ রান করে হারের ব্যবধান কমিয়েছেন রেজিস চাকাভা। এছাড়া ব্রেন্ডন টেইলর ২৭, রায়ান বার্ল ২৫, মুতুমবোজি ২০, মাদজিবা ১৫, জার্ভিস অপরাজিত ১৫ রান করেন। আফগানদের পক্ষে রশিদ খান ও ফরিদ মালিক ২টি করে উইকেট নেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!