শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:৪৫ অপরাহ্ন

থাইল্যান্ডে থার্টি ফার্স্ট নাইটে মিমের সঙ্গী কে?

ইংরেজি পঞ্জিকা বর্ষের শুরুর প্রথম প্রহরটা আমুদেই কাটিয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

প্রতিবার দেশে বন্ধু-বান্ধবীদের নিয়ে হই হুল্লোর করলেও এবার দেশের বাইরে থার্টি ফার্স্ট নাইট কাটিয়েছেন মিম।এই দিনটা আনন্দে কাটাতে এবং কাজের জন্য আগেই থাইল্যান্ডে গিয়েছিলেন এই সুদর্শনী।

সেখানে বছর শুরুর প্রথম প্রহরটা বেশ আনন্দের সঙ্গেই কাটালেন তিনি। সেখানে নববর্ষ পালনের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মিম। ভক্তদের জানিয়েছেন শুভেচ্ছা।

সেখানে মিমের সঙ্গী ছিলেন টিভি নাটকের পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। তবে থাইল্যান্ডে কিন্তু নববর্ষ পালন করতে যাননি মিম। গিয়েছেন নতুন ছবির শুটিংয়ের জন্য। সেখানে অঙ্কিত আদিত্য পরিচালিত কলকাতার ছবি ‘থাই কারি’র শুটিং করছেন তিনি।

এতে মিমের নায়ক হিসেবে রয়েছেন টালিউডের জনপ্রিয় নায়ক সোহম। ছবিটিতে মিমকে দেখা যাবে মায়া চরিত্রে আর সোহম অভিনয় করছেন অয়ন চরিত্রে।

ছবিটি একটি কমেডি ধারার গল্প নিয়ে নির্মিত হচ্ছে । প্রেম, বন্ধুত্ব ও প্রবাসীদের জীবনযাপনসহ আরা অনেক কিছু এতে তুলে ধরা হবে বলে জানিয়েছেন মিম।

এর আগেও সোহমের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছেন মিম। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘ব্ল্যাক’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। ছবিটি ব্যবসাসফলও হয়েছে।এজন্য নির্মাতারা এই দুজনকে নিয়ে আগ্রহ দেখাচ্ছেন।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!