বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৩৮ অপরাহ্ন

দলকে ব্যাবহার করে কোন মাস্তানি, সন্ত্রাসী করতে দেওয়া হবে না- এমপি ডিলু

স্টাফ রিপোর্টার : পাবনা-৪ আসনের সংসদ সদস্য, সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, ব্যাক্তিগত স্বার্থে দলকে ব্যাবহার করে গুন্ডামী, মাস্তানী, চাঁদাবাজি, সন্ত্রাসী, রাহাজানি করে, আর পাকশীর পরিবেশ নষ্ট করতে দেওয়া হবে না। এবার কঠোর হস্তে দমন করা হবে।

আজ বুধবার (১৫ মে)দুপুরে রেল শ্রমিকলীগ পাকশীর কার্যালয়ে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ, পাকশী শাখার আয়োজনে শ্রমিক নেতাদের সাথে এক মতবিনিময় সভায় এই হুশিয়ারী উচ্চারণ করেন এমপি ডিলু।

তার আগে বেলা সাড়ে ১১ টায় পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার এর কার্যালয়ে রেলওয়ের পাকশী বিভাগীয় দপ্তরের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় রুদ্ধদ্বার বৈঠক করেন তিনি।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ আরও বলেন, পাকশীতে এখন হরি-শংকর এর রাজনীতি চলছে। বিগত জোট সরকারের আমলে লোকেশনের অজুহাতে নর্থ বেঙ্গল পেপার মিল বন্ধ করে দিয়েছে। আজও যা চালু করতে পারিনি।

দেশ যখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, ঈশ্বরদীর ইপিজেড হওয়ার কারনে, রুপপুর পারমাণবিক প্রকল্পের কারনে হাজার-হাজার মানুষের কর্মসংস্থান এর ব্যাবস্হা হয়েছে। ঠিক তখনই দলের ভেতরে অনুপ্রবেশকারী কিছু জামায়াত- বিএনপির চেলা দলের ভেতর প্রবেশ করে পরিবেশ বিনষ্টের চেষ্টা করছে।

পাকশীতে হরি’র মাথা আর শংকর এর মাথা এক হয়েছে। কে হবে সভাপতি? কে হবে ইউপি চেয়ারম্যান? কে কোন সেক্টর দখল করবে? কে কোথায় রাহাজানী, মাস্তানী করবে? এই রাজনীতি প্রতিষ্ঠা করতে দেওয়া হবে না।

প্রতিযোগিতা করতে গিয়ে ছাত্রলীগের হাত কেটে ছাত্রলীগ উল্লাস করে, ছাত্রলীগের সভাপতি খুন হয়েছে। পুলিশ সদস্য খুন হয়েছে, সাবেক ছাত্রনেতা খুন হয়েছে, এক যুবলীগ কর্মী খুন হয়েছে, মুক্তিযোদ্ধা সেলিমকে নিজ বাড়ির সামনে গুলি করে হত্যা হয়। পাকশীর মাটিতে আর কোন মাস্তানি করতে দেওয়া হবে না।

আওয়ামী লীগ, যুবলীগ শ্রমিকলীগ, ছাত্রলীগের সকল নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে, যেন তোমাদের কাউকে ব্যাবহার করে কেউ পাকশীর মাটিতে আর কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

পাকশী রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি ইকবাল হায়দার এর সভাপতিত্ব সাধারন সম্পাদক নজরুল ইসলাম এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ বিন সালাম, শ্রমিকলীগ নেতা আলী আজম, যুবলীগ নেতা আনোয়ার হোসেন , ছাত্রলীগ নেতা মিরাজ হাসান প্রমুখ।

তার আগে দুপুরে শ্রমিকলীগ কার্যালয়ে সংসদ সদস্য, শামসুর রহমান শরীফ এসে পৌছে ফুলের পাপড়ি ছিটিয়ে শ্রমিক নেতাদের শুভেচ্ছা জানান।

এর আগে বেলা সাড়ে ১১ টায় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যাবস্হাপক (ডিআরএম) কার্যালয়ে এসে পৌছালে বিভাগীয় ব্যাবস্হাপক (ডিআরএম) মোহাম্মদ নাজমুল ইসলামসহ কর্মকর্তাবৃন্দ রেলওয়ে শ্রমিকলীগ পাকশী ও ঈশ্বরদী শাখার নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান।

পরে প্রায় দু’ঘন্টা ব্যাপী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৫২
    সূর্যোদয়ভোর ০৬:১২
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৩৮
    মাগরিবসন্ধ্যা ১৭:১৩
    এশা রাত ১৮:৪৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!