মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০২:১২ পূর্বাহ্ন

দিনাজপুরে ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে যুবক গ্রেপ্তার

দিনাজপুরের বীরগঞ্জে ভুয়া প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মো. রাশেদ ইসলাম নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব)। আটক মো. রাশেদ ইসলাম উপজেলা নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আটক রাশেদ ইসলামকে বীরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এর আগে দুপুর ২ টায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর উপ-পরিচালক কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স জানান, দিনাজপুর র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ বৃহস্পতিবার দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারণার সাথে জড়িত মো. রাশেদ ইসলাম নামে এক যুবককে আটক করে। আটক রাশেদ ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর সহায়তায় টাকার বিনিময়ে আসন্ন এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন ভুয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল। ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক গ্রুপ, পেজের সক্রিয় সদস্য হিসেবে সে দায়িত্ব পালন করত। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) বিশ্বনাথ দাশ গুপ্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে র‌্যাব-১৩ জেসিও নায়েক সুবেদার মো. একরামুল হক বাদী হয়ে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেছে। এসআই আলন চন্দ্র বর্মনকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১০
    সূর্যোদয়ভোর ০৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২৩
    এশা রাত ১৯:৫৩
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!