রবিবার, ২১ জুলাই ২০১৯, ১২:০২ পূর্বাহ্ন

দেবিদ্বারে মা-ছেলেসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, জনতার পিটুনিতে ঘাতক নিহত

কুমিল্লার দেবিদ্বারে মা ও ছেলেসহ তিনজনকে কুপিয়ে হত্যা করেছে মোখলেছুর রহমান নামে এক ব্যক্তি। এ সময় জনতার গণপিটুনিতে মোখলেছুর নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটে।

মোখলেছুরের হামলায় নিহতরা হলেন- গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার (৪০), শাহ আলমের ছেলে আবু হানিফ (১০) ও স্ত্রী আনোয়ারা বেগম (৪৫)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের মোতালেব মিয়ার ছেলে রিকশাচালক মোখলেছুর রহমান একটি ধারালো দা ক্রয় করে বাড়িতে ঢুকে লোকজনকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। প্র

প্রতিবেশী নুরুল ইসলামের স্ত্রী নাজমা আক্তার, মৃত শাহ আলমের ছেলে আবু হানিফ এবং স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে হত্যা করে সে।

মোখলেছের দায়ের কোপে আবদুল লতিফ (৪৫), মাজেদা বেগম (৬৫), নুরুল ইসলাম (৫০), রাবেয়া বেগম (৪০), ফাহিমা (১০), জাহানারা বেগমসহ (৫০) আরও ৬ জন আহত হন।

ঘাতকের তাণ্ডবলীলা দেখে স্থানীয়রা মসজিদের মাইকে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানালে বিপুলসংখ্যক জনতা এসে মোখলেছকে আটক করে গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

পুলিশ ৪ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদেরও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘাতক মোখলেছুরের স্ত্রী রাবেয়া বেগম জানান, ৩-৪ বছর ধরে মাঝেমধ্যে মোখলেছুরের মাথাব্যথা হচ্ছে। মাথাব্যথা হলেই সে মানসিক রোগীর মতো আচরণ করে। চেতনানাশক ওষুধ খাওয়ালে ব্যথা নিয়ন্ত্রণে আসত। স্থানীয় কয়েকজন জানান, ঘাতক মোখলেছুরের সঙ্গে নিহতদের কোনো শত্রুতা ছিল না। কি কারণে আকস্মিকভাবে সে এমন কাজটি করল তা কোনো ভাবেই অনুধাবন করতে পারছি না।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, স্থানীয়দের ভাষ্য মোখলেছুরের সঙ্গে নিহতদের কোনো পূর্ব শত্রুতা কিংবা কোনো প্রকার বিরোধ ছিল না। মানুষিক কোনো যন্ত্রণা থেকেই সে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এর নেপথ্যে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হবে।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৫৫
    সূর্যোদয়ভোর ০৫:২৩
    যোহরদুপুর ১২:০৫
    আছরবিকাল ১৬:৪৪
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৬
    এশা রাত ২০:১৬
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!