শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৪:৫৬ পূর্বাহ্ন

নতুন বছরে জীবন আরও সুন্দর হোক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গ নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন।

রোববার নববর্ষের সকালে গণভবনে এই শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রী নতুন বছরে দেশবাসীর আরেও সুন্দর জীবন কামনা করেন। খবর ইউএনবির

বাংলা বছরের প্রথম দিন দেশে বা বিদেশে থাকা সকল বাঙালিকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, নতুন বছরে নতুন সূর্যের মতো সকলের জীবন আরও সুখীময়, সুন্দর ও সমৃদ্ধ হোক।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আশা প্রকাশ করে বলেন, দেশ আরও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং বাঙালি জাতি বিশ্বে অন্যতম আত্মপরিচয় ও সম্মান নিয়ে বাঁচবে।

তিনি বলেন, ‘আমরা সোনার বাংলা পরিণত করবো বাংলাদেশকে। আমরা সেটি করতে সক্ষম। আমরা সেই লক্ষ্য অর্জনে নিরলসভাবে কাজ করছি।’

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘এসো এসো এসো হে বৈশাখ’ এবং ‘আনন্দ লোকে মঙ্গল আলোকে’ গানে গেয়ে বাংলা ১৪২৬ নববর্ষকে স্বাগত জানান সেখানে উপস্থিত সবাই।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীকে একটি ফুলের তোড়া উপহার দেন। এরপর ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারাও প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া উপহার দেন।

এরপর অতিথিদের বাঙালির ঐতিহ্যবাহী বৈশাখী খাবার মিষ্টি, পিঠা, খই, বাতাসা, কদমা এবং ঐতিহ্যবাহী বাঙালি মিষ্টি জিলাপি ও মোয়া বিতরণ করা হয়।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৪
    সূর্যোদয়ভোর ০৫:৩৪
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ১৬:৩১
    মাগরিবসন্ধ্যা ১৮:২১
    এশা রাত ১৯:৫১
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!