শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২:২৫ অপরাহ্ন

নতুন ভিডিও: রিফাতকে একাই হাসপাতালে নেন মিন্নি

বরগুনায় রিফাত হত্যা ঘটনার নতুন একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, একটি রিকশায় রক্তাক্ত রিফাতকে নিয়ে বরগুনা জেনারেল হাসপাতাল গেটে একাই এসেছেন আয়শা সিদ্দিকা মিন্নি। সেখান থেকে হাসপাতালের কর্মচারীরা প্রথমে রিফাতকে স্ট্রেচারে উঠিয়ে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাচ্ছে। কিছু সময় পর হাসপাতাল থেকে বের করে অ্যাম্বুলেন্সযোগে বরিশাল নিয়ে যাওয়া হচ্ছে।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ওসি (তদন্ত) এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. হুমায়ুন কবীর সোমবার রাত সাড়ে আটটায় দৈনিক ইত্তেফাক অনলাইনকে বলেন, এটি পুরোনো ঘটনা। আহত রিফাত ঘটনাস্থল থেকে হেঁটে গিয়ে রিকশায় ওঠে, এরপর মিন্নিও ওই রিকশায় উঠে রিফাতকে নিয়ে হাসপাতালে যায়। এতে মিন্নি নির্দোষ এটা প্রমাণিত হয় না। এ ঘটনাটি চার্জশিটে উল্লেখ করেছেন কিনা এমন প্রশ্নে, তদন্ত কর্মকর্তা বলেন, আসামির বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ যা কিছু দরকার তা চার্জশিটে উল্লেখ করেছি। এ ব্যাপারে নতুন করে কিছু বলার নেই বলে জানান তিনি।

এ ব্যাপারে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, বিষয়টি প্রথম থেকেই মিন্নি আমার কাছে বলেছেন এমনকি কোর্টেও বলেছেন। কিন্তু ভিডিওটি এখনও দেখিনি। এমনকি চার্জশিটের কপিও দেখিনি। তবে তদন্ত কর্মকর্তা চার্জশিটে যদি বিষয়টি উল্লেখ না করে থাকেন তবে সেটা তার চরম ভুল।

https://web.facebook.com/451499495682222/videos/2705263979700132/


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ১৫:৫৩
    মাগরিবসন্ধ্যা ১৭:৩০
    এশা রাত ১৯:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!