শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:১৩ অপরাহ্ন

নতুন সরকারের মন্ত্রিসভায় বাদ পড়েছেন ভূমিমন্ত্রী

 

বার্তাকক্ষ : নতুন সরকারের মন্ত্রিসভার সদস্যদের নাম আজকেই ঘোষণা করা হবে। তবে এ পর্যন্ত কয়েকজন মন্ত্রী ও তাদের দপ্তর সম্পর্কে গণমাধ্যম সূত্রে জানা গেছে।

এই নামের তালিকা থেকে বাদ পড়েছেন পাবনা-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ১০ম সংসদের দায়িত্বরত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু।

নতুন মন্ত্রিসভায় ভূমিমন্ত্রী হিসেবে সাইফুজ্জামান চৌধুরী জাভেদ এর নাম উঠে এসেছে। সেক্ষেত্রে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্থলাভিষীক্ত হচ্ছেন জাভেদ।

এছাড়া এখন পর্যন্ত প্রাপ্ত তথ্যে মন্ত্রিসভায় যারা থাকছেন যারা তারা হলেন-

ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, ড. আব্দুর রাজ্জাক কৃষিমন্ত্রী, আ হ ম মোস্তফা কামাল অর্থমন্ত্রী, ডা. দীপু মনি শিক্ষামন্ত্রী, ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী, ড. হাছান মাহমুদ তথ্যমন্ত্রী, আনিসুল হক আইনমন্ত্রী, আসাদুজ্জামান খান স্বরাষ্ট্রমন্ত্রী, আ ক ম মোজাম্মেল, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, টিপু মুন্সী বাণিজ্য মন্ত্রী, ইমরান আহমেদ চৌধুরী প্রবাসী কল্যাণমন্ত্রী, বীর বাহাদুর উশৈ সিং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী, এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রী, শাহরিয়ার আলম পররাষ্ট্র প্রতিমন্ত্রী, নসরুল হামিদ বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী, জুনাইদ আহমেদ পলক আইসিটি প্রতিমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাভেদ ভূমিমন্ত্রী, খালিদ মাহমুদ চৌধুরী, জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, ডা. এনামুর রহমান ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী, শ ম রেজাউল করিম গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী, এনামুল হক শামীম পানিসম্পদ উপমন্ত্রী, মহিবুল হাসান চৌধুরী নওফেল শিক্ষা উপমন্ত্রী, সাধন চন্দ্র মজুমদার, আশরাফ আলী খসরু, গোলাম দস্তগীর গাজী, মোস্তফা জব্বার, তাজুল ইসলাম।

আগামীকাল সোমবার বিকাল সাড়ে তিনটায় বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার শপথ অনুষ্ঠিত হবে। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ শপথ বাক্য পাঠ করাবেন।

 

 


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!