রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৫:৩৮ অপরাহ্ন

নাটকটি দেখার সময় ‘কটনবাড’ পাশে রাখুন!

রাজধানীর একটি ইলেক্ট্রনিক্স শপের সেলসম্যান মাজিদ। কটনবাড দিয়ে কান চুলকানোর দায়ে জীবনটা অতিষ্ট হয়ে উঠেছে তার। প্রেমিকা বার বার আল্টিমেটাম দিচ্ছে রিলেশন ব্রেক আপের জন্য। দোকানে টিভি ফ্রিজ কিনতে এসে মাজিদের কান চুলকানী দেখে উল্টা পথ দেখছে কাস্ট মার। গল্পটা এমনই।

এই গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটক ‘কটনবাড’। এতে মজিদ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। আর তার প্রেমিকার চরিত্রে তানজিন তিশা। দয়াল সাহার চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ইউসুফ চৌধুরী।

ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হয় কটনবাডের। এতে অভিনয় প্রসঙ্গে তৌসিফ মাহবুব বলেন, ‘একজন মানুষের একটি ‘অভ্যাসকে কেন্দ্র আবর্তিত হয়েছে নাকটির গল্প।এ অভ্যাসের কারণে নানা ধরনের সমস্যায় পড়তে হয় তাকে। এমন বদ অভ্যাসের অনেক গল্পই আমাদের চারপাশে রয়েছে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

তানজিন তিশাও নাটকটি নিয়ে আশাবাদের গল্প শোনালেন। তিনি বলেন, ‘গল্পটি চমৎকার। এমন গল্পের নাটক দর্শকরা পছন্দ করেন। এটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

পরিচালক নাটকটি দেখার সময় কটনবাড পাশে রাখার আহবান জানালেন। বললেন, নাটকটির গল্প কটনবাড নিয়ে। একজনের বদ অভ্যাস এটা। আমি সিউর নাটকটি দেখার সময় দর্শকদের কটনবাড নিয়ে কান চুলকাতে মন চাইবে।

এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন নিকুল কুমার মন্ডল, মনিরা মিঠু, সিয়াম নাসিরসহ আরও অনেকে। নাটকটি ঈদের সপ্তম দিন (মঙ্গলবার) বাংলাভিশনে বিকেল ৫টা ১৫ মিনিটে প্রচার হবে ।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:১৩
    সূর্যোদয়ভোর ০৫:৩৫
    যোহরদুপুর ১২:০২
    আছরবিকাল ১৬:৩৭
    মাগরিবসন্ধ্যা ১৮:৩০
    এশা রাত ২০:০০
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!