বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

নাটোরে ট্রেনের ২৬০০ লিটার জ্বালানি তেলসহ আটক ৩

নাটোরের লালপুর উপজেলার আজিমনগর রেল স্টেশন এলাকা থেকে ট্রেনের দুই হাজার ৬০০ লিটার চোরাই জ্বালানি তেল উদ্ধার করা হয়েছে। এ সময় তেল চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব।

গ্রেফতার তিনজন হলেন- নাটোরের লালপুর উপজেলার বাউরা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে মো. মকবুল হোসেন (৪৮), কালুপাড়া গ্রামের মো. মহির উদ্দিনের ছেলে মো. আব্দুল আওয়াল (৪৪) ও মো. সিরাজুল ইসলামের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৮)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. আজমল হোসেন জানান, র‌্যাবের একটি দল মঙ্গলবার রাত তিনটার দিকে নাটোরের লালপুর থানাধীন আজিমনগর রেল স্টেশনের কাছে গোপালপুর ডিগ্রি কলেজ এলাকায় অভিযানে যায়। এই সময় বিক্রির উদ্দেশ্যে মজুদ করা ট্রেনের দুই হাজার ৬০০ লিটার চোরাই জ্বালানি তেল জব্দ করা হয়। জব্দকৃত তেলের মধ্যে পেট্রোল ৬০০ লিটার, ডিজেল ২০০ লিটার, কেরোসিন ৪০০ লিটার, মবিল এক হাজার ২০০ লিটার এবং মিশ্রন ২০০ লিটার। এই সময় তেল চুরি চক্রের ওই তিনজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, ওই তেল বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলেন তারা। আটক তিনজনকে তেলসহ লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


© All rights reserved 2018 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!