শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৫:৪৯ পূর্বাহ্ন

নাটোরে বাস-ট্রাক সংঘর্ষে এক নারী নিহত

উত্তরবঙ্গ ডেস্ক : নাটোরে বড়াইগ্রাম উপজেলার রয়নার মোড় এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে সিরিন বেগম (৪০) নামে এক নারী বাসযাত্রী নিহত হয়েছেন। এসময় নিহতের স্বামীসহ আহত হয়েছেন অন্তত আরো ৫/৬ জন বাসযাত্রী। বৃহস্পতিবার দুপুরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিরিন বেগম নওগাঁ জেলারআত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। তারা নাটোরের গুরুদাসপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি এম সামসুন নুর জানান, দুপুরে নাটোর থেকে সাহান পরিবহনের যাত্রীবাহী একটি বাস সিরাজগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়নার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের যাত্রী সিরিন বেগম ঘটনাস্থেলই নিহত হন এবং তার স্বামী আব্দুস সাত্তারসহ অন্তত ৫/৬ জন বাসযাত্রী আহত হন।

তিনি আরো জানান, খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান এবং আহতদের বড়াইগ্রাম উপজেলা হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৪:৩৯
    সূর্যোদয়ভোর ০৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ১৫:৫২
    মাগরিবসন্ধ্যা ১৭:২৯
    এশা রাত ১৮:৫৯
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!