মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১২:৩৯ অপরাহ্ন

নাটোরে যুবলীগ নেতাকে র‌্যাব পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা জামিলুর রহমান মিলনকে র‌্যাব পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন তার বাবা ইউপি সদস্য এমদাদুল হক মিয়াজী। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকায় মিলনের অফিস থেকে তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে শুক্রবার সকালে এই খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও মিলনের সমর্থকেরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। এক পর্যায়ে তারা বিক্ষোভ মিছিল নিয়ে হরিপুর বাইপাস এলাকায় ঢাকা-নাটোর মহাসড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় দু’ঘণ্টা পর পুলিশের অনুরোধে অবরোধ তুলে নেন তারা।

নাটোর সদর থানার ওসি খন্দকার জালাল উদ্দিন বলেন, ছাতনী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য এমদাদুল হক মিয়াজী শুক্রবার সকালে এ সংক্রান্ত একটি জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার রাতে তার ছেলে আসন্ন নির্বাচনে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জামিলুর রহমান মিলন তালতলা হাফরাস্তার ব্যবসায়িক অফিসে বসেছিলেন। এ সময় কয়েকজন সশস্ত্র ব্যক্তি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে তাকে জোর করে একটি মাইক্রেবাসে তুলে নিয়ে যায়। জিডি পাওয়ার পর থেকে বিভিন্ন স্থানে তার খোঁজে অভিযান চালানো হচ্ছে।

মিলনের বাবা এমদাদুল হক জানান, তার ছেলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় কোনো গোষ্ঠী তাকে অপহরণ করে থাকতে পারে। এ সময় তিনি তার ছেলেকে দ্রুত সুস্থভাবে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


    পাবনায় নামাজের সময়সূচি
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ০৩:৪১
    সূর্যোদয়ভোর ০৫:১২
    যোহরদুপুর ১১:৫৯
    আছরবিকাল ১৬:৪০
    মাগরিবসন্ধ্যা ১৮:৪৭
    এশা রাত ২০:১৭
© All rights reserved 2019 newspabna.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!